সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কুড়িগ্রামে চোর সন্দেহে পিটুনিতে যুবকের মৃত্যু, আটক-২

৫:১৮ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম-  কুড়িগ্রামের রাজারহাটে চোর সন্দেহে গনপিটনীর পর চুরির মামলা দিয়ে থানায় সোপর্দের পর এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে রাজারহাট থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত শনিবার ভোর রাতে রাজারহাট উপজেলার খুলিয়াতারী গ্রামের আব্দুল আউয়াল ও তার সহযোগী ৮/১০জন সহ একই গ্রামের ফরহাদ আলীর পুত্র তাজুল ইসলাম (২২) কে চোর সন্দেহে ধরে হাত-পা বেঁধে বিবস্ত্র করে এলোপাতারী পারপিট করে। এতে তাজুল গুরুতর আহত হয়।

1461056730পরে ঐ দিন সকালে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঐ যুবককের বিরুদ্ধে আব্দুল আউয়াল চুরির মামলা (নং-০৪-তারিখ-০৪/০২/১৭) দিয়ে তাকে রাজারহাট থানা পুলিশের নিকট সোপর্দ করে।

সারাদিন অসুস্থ্য অবস্থায় ঐ যুবক তাজুল ইসলামকে রাজারহাট থানা হাজতে রাখা হয়। বিকেলে তাকে কোর্টে চালান করা হলে সে আরো অসুস্থ্য হয়ে সদর হাসপাতালে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে গত শনিবার রাতে তাজুলের পিতা বাদী হয়ে ৯জনের নাম দিয়ে এবং আরো অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে রাজারহাট থানায় একটি হত্যা মামলা (নং-০৫-০৪/০২/১৭) দায়ের করেন।

মামলার পর পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গ্রামের আব্দুল কাদেরের পুত্র আব্দুল আউয়াল (৪০) ও মকবুল হোসেনের পুত্র মোজাহেদুল ইসলাম (২২) কে গ্রেফতার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করে। রোববার পুলিশ নিহত তাজুল ইসলামের লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

তাজুল ইসলামের পিতা ফরহাদ আলী জানান, জমিজমা সংক্রান্ত মামলা ও পূর্ব শত্রুতার জের ধরে আমার পুত্রকে হত্যা করা হয়েছে।

তাজুলের মা বুলো বেগম জানান, রোববার তার পুত্র তাজুলের বিয়ে হওয়ার কথা ছিল, তাকে যারা কবরস্থানে পাঠালো তাদের যেন কঠিন বিচার হয়।

এবিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান জানান, সুরতহাল রিপোর্টে মৃতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।