সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘সরকারি দলের অস্ত্র এখন বেপরোয়া হয়ে যাচ্ছে’

৫:৫০ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমরা এখন দেখতে পারছি, সরকারের অস্ত্র এবং সরকারি দলের অস্ত্র বেপরোয়া হয়ে যাচ্ছে ।

তিনি বলেন, সরকারি দলের নেতারা গুলি করে এখন সাংবাদিক পর্যন্ত হত্যা করা শুরু করেছে। তাদের নেতারা বিয়ের অনুষ্ঠানে বন্দুকের গুলি চালিয়ে উৎসব করেন। তারা ছাত্রদের গায়ের উপরে দিয়ে হেটে যেয়ে নিজেদের প্রভুত্ব জাহির করেন।

98644_1রোববার দুপুরে এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেস ক্লাবের সামনে স্বাধীনতা ফোরামের উদ্যোগে ‘খালেদা জিয়াকে আদালতে হাজিরার নামে হয়রানি এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে এই এই মানববন্ধন হয়।

নজরুল ইসলাম খান বলেন, সরকার দল আজকে জনগণের সেবক না আজকে তারা নিজেদেরকে সম্রাট ভাবা শুরু করেছে, রাজা ভাবা শুরু করেছে। একবারও ভাবে না কত সম্রাট, কত রাজা, কত প্রভু ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে।”

তিনি বলেন, আমরা দাবি করেছি, যে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনের কাছে জবাবদিহিতা করবে, জনগনের কাছে দায়বদ্ধ থাকবে, এমন একটি নির্বাচিত সরকার হোক। আর তার জন্য দরকার একটি সাহসী যোগ্য নির্বাচন কমিশন।

বিএনপির এই নেতা বলেন, আমরা বিশ্বাস করি, দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে নিরপেক্ষ যোগ্য ও সাহসী একটি নির্বাচন কমিশন মহামান্য রাষ্ট্রপতি গ্রহন করবেন। বিএনপি একটি জাতীয়তাবাদী গণতান্ত্রিক ও উদার দল, নির্বাচনের মাধ্যমে ক্ষমতার হাত বদল হবে।