সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মোবাইল ফোনে প্রেম, অতঃপর পরকীয়ার ফাঁদে পা দিয়ে গণধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী

৬:২০ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ভাঙ্গুড়ায় পরকীয়ার ফাঁদে পরে গণধর্ষণের শিকার হয়েছে জবা খাতুন (৩৫) নামের এক দুবাই প্রবাসীর স্ত্রী। শনিবার রাতে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রবিবার ধর্ষিতা জবা খাতুন বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষণের মুল নায়ক ফরহাদ আলী (৩০) কে আটক করেছে। ফরহাদ দিয়াপাড়া গ্রামের মৃত ফজলুল হকের পুত্র।

1440430950অভিযোগের প্রেক্ষিতে জানা গেছে, গৃহবধূ জবার বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মহিষকুন্ডি গ্রামে। স্বামী সাহাবুল ইসলাম দুবাই থাকেন। ছয় মাস আগে জবার মোবাইল ফোনে ফরহাদ নামে আটক যুবকের ফোন থেকে মিস কল দেয়ার পর ফোনে কথা হয় তাদের। অতঃপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিক যুগল দুজনই পরস্পরকে জানায় তারা বিবাহিত এবং তাদের একটি করে সন্তান রয়েছে। অবশেষে ফরহাদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে জবা শনিবার দুপুরে কুষ্টিয়া হতে রওনা হয়ে সন্ধ্যায় ভাঙ্গুড়া রেলস্টেশনে পৌছেন। ফরহাদ তার দুই সহযোগিসহ জবাকে রিসিভ করে নিজ গ্রামের একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে তিনজন পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল এ ব্যাপারে মামলা রুজু হওয়া এবং ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য রবিবার বিকালে পাবনা সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।