কুষ্টিয়ায় সন্ত্রাসীদের গোলা গুলিতে চা দোকানদার গুরুত্বর আহত

৭:৩৪ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ খুলনা, দেশের খবর

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, কুষ্টিয়া প্রতিনিধি- কুষ্টিয়া কুমারখালী চড়াইকোল পুলিশ চেকপোস্টে তাড়া খেয়ে কাজিপাড়া মোড়ে পুলিশ সন্ত্রাসী গোলাগুলির মাঝে চা দোকানদার তাছির (৩৮) গুলিবিদ্ধ গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষ ও পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার বিকাল সাড়ে ৪ টার সময় চোড়াইকোল থেকে পুলিশের নিয়মিত চেকপোস্টে মটর সাইকেল আরোহী সন্ত্রাসীকে দাঁড়াতে বললে পুলিশের বাধা অতিক্রম করে মটরসাইকেল আরোহী সন্ত্রাসী পালাতে যায়। এসময় ডিউটিরত পুলিশ অফিসার অসিম কুমার পিছন দিক থেকে তাড়া করলে সন্ত্রাসীরা কুমারখালী কাজিপাড়া নামক স্থানে আসলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। সন্ত্রাসীরা দুটি মটর সাইকেলে ৪ জন ছিল বলে জানিয়েছেন পুলিশ।

ahotoঘটনাস্থল থেকে পুলিশ সন্ত্রাসীদের ব্যবহারিত দুটি মটর সাইকেল ও একটি মানিব্যাগ উদ্ধার করে। চা দোকানদার তছির গোলা গুলির মাঝে পড়ে যায়। তার কোমরে গুলি বিদ্ধ হয়। স্থানীয়রা আহত চা দোকানদার তছিরকে কুমারখালী থানা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিলে কর্তব্যরত ড়াক্তার দ্রুত কু্ষ্িটয়া মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম। ঘটনার পরপরই পুলিশ সুপার প্রলয় চিচিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে সন্ত্রাসী কর্তৃক গোলাগুলিতে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।