সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাতে স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা

২:২৬ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার রাত সাড়ে ৮টায় গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানান।

দলীয় সূত্রে জানা যায়, সরকার যদি দলীয় লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করে সেক্ষেত্রে বিএনপি কেমন প্রতিক্রিয়া দেখাবে? কোনো কর্মসূচি দেবে কিনা? দিলে কী ধরনের কর্মসূচি দেবে? মূলত এসব বিষয়ে সোমবারের বৈঠকে আলোচনা হবে।

khaleda-boithok

এ ছাড়া সার্চ কমিটির কাছে বিএনপি এবং জোট শরিকদের দেওয়া ‘নাম’ থেকে প্রধান নির্বাচন কমিশনার বা অন্য দুয়েকজন নির্বাচন কমিশনার নিয়োগ দেওয়া হলে- বিষয়টিকে দলীয়ভাবে কোন বিশ্লেষণে ফেলে মূল্যায়ন করা হবে, সেটি নিয়েও আলোচনা হতে পারে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে।

২০১৭ সালে বিএনপির স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক এটি। প্রথম বৈঠকটি হয় গত ২৯ জানুয়ারি। ওই বৈঠকে সিদ্ধান্ত হয় সার্চ কমিটিতে নাম দেবে বিএনপি। সিদ্ধান্ত অনুযায়ী ৩১ জানুয়ারি সার্চ কমিটির কাছে পাঁচটি নাম প্রস্তাব করে দলটি।