সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় সেতুমন্ত্রীর ছ‌বি সম্ব‌লিত প্যানা, ব্যানার ভাংচুর ও লাঞ্ছনার প্র‌তিবা‌দে সংবাদ স‌ম্মেলন

৩:২৩ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি: খুলনার দা‌কোপ উপ‌জেলাধীন কামার‌খোলা ইউনিয়‌ন অন্তর্গত শ্রীনগর এলাকায় অাওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক ও সড়ক, প‌রিবহন ও ‌সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দে‌রের ছ‌বি সম্ব‌লিত প্যানা ব্যানার ভাংচুর ও লাঞ্ছিত করার প্র‌তিবা‌দে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে নব জাগ্রত যুব সংঘ।

‌সোমবার (৬-ফেব্রুয়া‌রি) দুপু‌রে খুলনা প্রেসক্লাবে সমাজ কল্যাণ মূলক সংগঠণ ‘নব জাগ্রগ যুব সংঘ’র উদ্যো‌গে এই সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়। সংবাদ স‌ম্মেল‌নে শ্রীনগর নব জাগ্রত যুব সং‌ঘ’র সভাপ‌তি প্র‌সেন‌জিৎ রায়‌য়ের সভাপ‌তি‌ত্বে লি‌খিত বক্তব্য পাঠ ক‌রেন সং‌ঘ’র উপ‌দেষ্টা চিত্ত রঞ্জন রায়।

khulnaলি‌খিত বক্ত‌ব্যে বলা হয়, নব জাগ্রত যুব সংঘ প্র‌তিষ্ঠানটি প্র‌তি বছর জানুয়া‌রি মা‌সে বা‌র্ষিক স‌ম্মেলন উপল‌ক্ষে উপ‌জেলা ব্যাপী কৃ‌তি শিক্ষার্থী, মু‌ক্তি‌যোদ্ধা, বিনা খর‌চে চি‌কিৎসা সেবা, শীত বস্ত্র বিতরণসহ জাতীয় চেতনায় বি‌ভিন্ন সমাজ কল্যাণ মূলক অনুষ্ঠা‌নের অা‌য়োজন ক‌রে থা‌কে। তারই ধারাব‌াহিকতায় এ বছর পাঁচ‌দিন ব্যাপী অনুষ্ঠান মালার অা‌য়োজন করা হয়। যা উদ্বোধন করার জন্য মাননীয় মন্ত্রী ওবায়দুল কা‌দে‌রের সা‌থে গত ১৩ জানুয়া‌রি প্র‌তিষ্ঠান‌টির সভাপ‌তি সাক্ষাত কর‌লে মন্ত্রী ২৬ জানুয়া‌রি সন্ধ্যায় খুলনা সা‌র্কিট হাউজ থে‌কে অনুষ্ঠান উদ্বোধ‌নে স্বদয় স‌ম্মি‌তি জ্ঞাপন ক‌রেন।

আর এ উপল‌ক্ষে মন্ত্রী‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে উপ‌জেলার কামারখোলা ইউনিয়‌নে মন্ত্রীর ছ‌বি সম্ব‌লিত কিছু প্যানা ব্যানার লাগা‌নো হ‌য়ে‌ছিল। যা ওই ইউনিয়‌নের অাওয়ামীলীগ সভাপ‌তি হিমাংশু সরকার গত ৩১ জানুয়া‌রি তার লোকজন দি‌য়ে ছিঁ‌ড়ে ফে‌লে ও পদত‌লিত ক‌রে লা‌ঞ্ছিত ক‌রেন। এ ব্যাপা‌রে স্থানীয় অাওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মানস রা‌য়ের নেতৃ‌ত্বে প্র‌তিষ্ঠা‌নের এক‌টি প্র‌তি‌নি‌ধি দল হিমাংশু সরকা‌রের কাছে ঘটনার বৃত্তান্ত জান‌তে চাইলে তি‌নি তা স্বীকার ক‌রেন এবং ক্ষমতা থাক‌লে প্র‌তিকার করার কথা বলে তা‌দের‌কে অপমান ক‌রেন।

অনুষ্ঠানে বক্তারা বাংলা‌দেশ অা’লীগের সাধারণ সম্পাদক ও সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দেরের মত জাতীয় নেতার ছ‌বি, প্যানা এভা‌বে লাঞ্ছিত করা গোটা জা‌তি‌কে লা‌ঞ্ছিত করার সা‌মিল হি‌সে‌বে ব্যাখ্যা দি‌য়ে সরকার ও প্রশাস‌নের প্র‌তি অ‌ভিযুক্ত হিমাংশু সরকা‌রকে অাইনের অাওতায় এনে দৃষ্টান্ত মূলক শা‌স্তি প্রদা‌নের দা‌বি জানান।

সংবাদ সম্মেলনে অন্যা‌নের ম‌ধ্যে উপ‌স্থিত ছিলেন শ্রীনগর নব জাগ্রত যুব সং‌ঘের ক্রীড়া সম্পাদক উত্তম কুম‌ার মন্ডল, কামার‌খোলা অাওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মানস কুমার রায়সহ নেতৃবৃন্দ।