সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ভরদুপুরে তিন ব্যক্তিকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

৪:০৪ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ায় ৩ ব্যক্তিকে পায়ে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পায়ে গুলিবিদ্ধদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ১ জনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনের ফুটওভার ব্রিজের উপর থেকে টাকা ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।

ashuliyaপ্রাথমিকভাবে গুলিবিদ্ধদের নাম টুটুল মিয়া, সানোয়ার এবং আবুল হোসেন বলে জানা গেলেও তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

গুলিবিদ্ধ ব্যক্তিদের স্বজনরা জানান, ব্যবসায়ীক কাজে সাভারের সিন্ধুরা এলাকার টুটুল মিয়া অগ্রানী ব্যাংকের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা থেকে ৫ লাখ উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর টুটুল মিয়াসহ আবুল ও সানোয়ার ব্যবসায়ীক কাজে সাভারের যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা চালায়। এসময় অতর্কিতভাবে অজ্ঞাত পরিচয়ের কয়েক যুবক তাদের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত ফুটওভার ব্রিজ থেকে নেমে মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখান থেকে টুটুল মিয়া ব্যতীত বাকী দুইজন আবুল মিয়া ও সানোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এবং ছিনতাইকারীদের ধরার চেষ্টা অব্যহত রয়েছে। বিভিন্নস্থানে বসানো হয়েছে পুলিশি চেক পোষ্ট।