মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে আহত

৪:৩০ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ Breaking News, দেশের খবর, বরিশাল

এস.এম. আকাশ, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে রাকিব হোসেন (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

রোববার দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আহত রাকিব মিঠাখালী সিনিয়র মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র ও ওই মাদ্রাসার শিক্ষক পশ্চিম পাতাকাটা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

আহত সূত্রে জানাগেছে, গরুতে ক্ষেতের কলাই খাওয়াকে কেন্দ্র করে মাদ্রাসা ছাত্র রাকিবের সাথে গরুর মালিক প্রতিবেশী খলিল জমাদ্দারের বাক বিতন্ডা হয়। এঘটনার জের ধরে রোববার দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে খলিল জমাদ্দার মাদ্রাসা ছাত্র রাকিবকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

madrasa-student-ahoto

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়ায় আর.এফ.এলের এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

পিরোজপুরের মঠবাড়িয়ায় আর.এফ.এলের এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ সোমবার সকালে পৌর শহরে “যন্ত্র অনেক, মন্ত্র একটাই” প্রতিপাদ্যকে সামনে রেখে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে শহরের মিরুখালী রোডস্থ আর.এফ.এলের এক্সক্লুসিভ শো-রুমে মঠবাড়িয়া নিউ চায়না মেশিনারীজ স্টোরের আয়োজনে প্রায় দুই শতাধিক স্যানিটারী মিস্ত্রীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

mistri-confarence

সভায় আর.এফ.এলের বিভিন্ন পন্যের গুনগত মানের উপর আলোচনা করেন আর.এফ.এল. এর ডিভিশনাল সেলস ম্যানেজার মোঃ আরিফ হোসেন, মোঃ সোহেল রানা, শিহাব আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, আর.এফ.এলের এক্সক্লুসিভ শো-রুমের পরিবেশ ও মঠবাড়িয়া নিউ চায়না মেশিনারীজ স্টোরের স্বত্বাধিকারী অলিউল ইসলাম তুষার প্রমুখ।

শোক সংবাদ : আজিজুল হক বাবু মিয়া আর নেই

সাবেক আইন পরিষদের সদস্য, মঠবাড়িয়া সমবায় ব্যাংকের প্রতিষ্ঠাতা খান সাহেব হাতেম আলী জমাদ্দারের কনিষ্ঠ পুত্র, মঠবাড়িয়া হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও ৫নং সদর মঠবাড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক বাবু মিয়া (৭৫) রোববার রাতে বার্ধক্যজনিত কারণে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

ajijul haque babuতিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ সোমবার আসর নামাজবাদ মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।