আড়াইহাজারে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ: আহত ১০

৪:৫০ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ ঢাকা, দেশের খবর, স্পট লাইট

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার প্রতিনিধি- নারাণগঞ্জের আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় ভিপিসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

আহতদের মধ্যে ইকবাল, আবু হানিফা, শাকিব, শরীফ, রিফাত, নজরুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। অন্যরা স্থানীয় বিভিন্ন ফামের্সীতে চিকিৎসা নিয়েছে।

news_skসোমবার আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ভিপি শরীফগ্রুপ ও কসমেটিক ব্যবসায়ী এমদাদুলগ্রুপের মধ্যে সংঘর্ষের এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এসময় দুইটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার পর থেকে রংধনু, মেঘনা, সাথীসহ বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আতংক ছড়িয়ে পড়েছে ব্যবসায়ীদের মধ্যে। ঘটনাস্থল থেকে পুলিশ বেশ কিছু হকিস্টিক ও লাঠিসোটা উদ্ধার করেছে।

জানা গেছে, কলেজের দুই শিক্ষার্থী আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে সোমবার ফের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এসময় ঘটনাস্থল থেকে বেশ কিছু হকিস্টিক ও লাঠিসোটা উদ্ধার করা হয়েছে। এসময় আহত আবু হানিফ নামে একজনকে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভিপি শরীফ জানান, শনিবার ইকবাল নামে সফর আলী কলেজের একশিক্ষার্থী আড়াইহাজার হাবীব মার্কেটে অবস্থিত রংধনু নামে কসমেটিকের দোকান থেকে পণ্য কিনতে যায়। এসময় দোকানদারের সঙ্গে মূল্য নিয়ে বাগবিতন্ডার ঘটনা ঘটে। পরে বিষয়টি মিমাংশা করতে গেলে ক্ষিপ্ত গেলে দোকানদারসহ তার লোকজনেরা হামলা চালায়। এতে বেশ কয়েক জন শিক্ষার্থী আহত হয়েছেন।

এদিকে, এমদাদুলের নিকট আত্মীয় কাসেম জানান, রংধনু কসমেটিক নামে দোকানে পণ্যের দাম নিয়ে এমদাদুল ও ইকবালের মধ্যে শনিবার বাগবিতন্ডা হয়। পরে ভিপিসহ তার লোকজনেরা বিষয়টি মিমাংশা করতে এসে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে কলেজের শিক্ষার্থী ও দোকানদারসহ বেশ কয়েক জন আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি মো: সাখাওয়াত হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দুইপক্ষের মধ্যে সামান্য উত্তেজনার সৃস্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি করে ফেলে।