• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ইকবাল সোবহানের বিরুদ্ধে মামলা তদন্তে পুলিশকে নির্দেশ


সময়ের কণ্ঠস্বর – প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ও দৈনিক অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীসহ দুইজনের বিরুদ্ধে এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের দায়ের করা মানহানির ফৌজদারী মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনসারী রাজধানীর মতিঝিল থানার ওসিকে তদন্তের এই নির্দেশ দেন। এর আগে গত ৩১ জানুয়ারি এ মামলা দায়ের করা হলে বিচারক ৬ ফেব্রুয়ারি আদেশের জন্য দিন ঠিক করেন। মামলার অপর আসামি ওই পত্রিকার প্রতিবেদক মামুনুর রশিদ।

উল্লেখ্য, একইদিন মানহানির অভিযোগে রাজশাহী-৪ আসনের এই এমপি দায়ের করা একশ কোটি টাকা ক্ষতিপূরণের দেওয়ানী মামলা আজ ৭ ফেব্রুয়ারি গ্রহণযোগ্যতার উপর শুনানি হওয়ার কথা রয়েছে।

iqbal

মামলায় বলা হয়, গত ২৩ জানুয়ারি দৈনিক অবজারভার পত্রিকায় প্রথম পাতায় ‘‘আওয়ামী লীগ এমপি কক্সবাজারের আবদুর রহমান বদি, নারায়ণগঞ্জের শামীম ওসমান, ফেনীর নিজাম উদ্দিন হাজারী, রাজশাহীর এনামুল হক এবং সম্রাট দেশের ড্রাগ সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে” মর্মে সংবাদ প্রকাশিত হয়। যা মানহানিকর।

উল্লেখ্য, এর আগে একই সংবাদ প্রকাশের জন্য গত ২৯ জানুয়ারি ফেনীর আদালতে একই আসামিদের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা করেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী।

◷ ৫:০২ অপরাহ্ন ৷ সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ Breaking News, জাতীয়