সিরাজদিখানে ১৭ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মাদকসহ গ্রেপ্তার

৬:৫৬ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম.তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি-  সিরাজদিখানে ১৭ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মাদক ব্যবসায়ী কানকাটা আক্তারকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার নিকট থেকে ১০৪ পিছ ইয়াবা, ১০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৭ হাজার ৪ শত টাকা উদ্ধার করা হয়।

Jailগোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান থানার এস আই আসাদুজ্জামানের নেতৃত্বে রবিবার দিবাগত রাত ১টার দিকে পুলিশের একটি দল তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। সে উপজেলার মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রামের মৃত লতিফ ঢালীর ছেলে। গতকাল সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

এস আই আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে। এর মধ্যে বিচারিক সাজায় ওয়ারেন্ট ৩টি মামলা ও জি আর ওয়ারেন্ট ৪টি মামলা রয়েছে।

সিরাজদিখানে ৪২ পিছ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

সিরাজদিখানে রবিবার দিবাগত রাত ১১টার দিকে নাফসিয়া (২৭) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান বাজার সংলগ্ন চোকদারপাড়া গ্রামে তার বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় তার কাছ থেকে ৪২ পিছ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির ৩ হাজার ১শত টাকা উদ্ধার করা হয়।

সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। সে উপজেলার রসুনিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামের রাকিবের স্ত্রী এবং আলোচিত মাদক ব্যবসায়ী সুন্দরীর ছোট বোন।

এস আই আসাদুজ্জামান জানান, তাদের পুরো পরিবার মাদক ব্যবসায় জরিত, তার বড় বোন সুন্দরী মাদক স¤্রাজ্ঞী হিসেবে পরিচিত। মামলা হয়েছে, আদালতে পাঠানো হয়েছে।