চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

৭:৪৩ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সোনামসজিদ মহাসড়কের খড়কপুর নামক স্থানে ট্রাক-বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষে এনামুল হক (৪০) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দূর্ঘটনাটি ঘটে।

নিহত এনামুল হক শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের মৃত.আতাবুদ্দিনের ছেলে।

acsidentশিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, এনামুল হক সাইকেলযোগে বাড়ি ফেরার পথে খরকপুর মোড়ে সোনামসজিদ স্থলবন্দর ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি পন্যবাহী ট্রাক তাঁকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাত সোয়া ৯টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে দূর্ঘটনার পরপরই বিক্ষুদ্ধ জনতা ট্রাকটি আটক করে (ঢাকা মেট্রো ট ১৪-০৬৩৮) ভাংচুর করে ও আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে। এ সময় ট্রাকের চালক শ্যামপুরের নিকট ট্রাকটি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে রাত ১১টার দিকে ট্রাকটি থানায় নিয়ে আসা হয়।

এদিকে সোমবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এনামুল হকের মৃতদেহের ময়নাতদন্ত শেষে বিকেল সাড়ে ৫টায় নিজ গ্রামে তাঁকে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।