টাঙ্গাইল জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

৮:০৭ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল কর্মসংস্থান ও জনশক্তি অফিসের অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে সোমবার সকালে বিদেশ গমনে ইচ্ছুকরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

হয়রানির শিকার যুবকরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ শেষে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সামনে গণ-জমায়েত করে।

unnamedবিদেশ গমনে ইচ্ছুক সখিপুর উপজেলার দাড়িয়াপুরের নূরুল ইসলাম, কালিহাতী উপজেলার হারুন অর রশিদ, ঘাটাইল উপজেলা সদরের উত্তর পাড়ার কামরুল হাসান ও টাঙ্গাইল সদরের কাজীপুরের মোহাম্মদ আলী জানান, অনিয়ম ও দূর্নীতির কারণে আমাদের ফিঙ্গারিং নেয়া হচ্ছে না।

অফিসের যোগসাজসে কিছু সংখ্যক দালালের মাধ্যমে টাকার বিনিময় ফিঙ্গারিং নেয়া হচ্ছে। তারা অভিযোগ করেন, অফিস থেকে ফিঙ্গারিংয়ের তারিখ দিলেও তারা বিভিন্ন সময় অর্থ আদায়ের জন্য নানা অজুহাত দেখান। জেলা প্রশাসকের কাছে তারা এসব অভিযোগ করেন।

টাঙ্গাইল জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক কার্তিক দেবনাথ জানান, আমাদের স্টাফ কম। তাই কাজ গুলো করতে দেরি হচ্ছে। কেউ বিক্ষোভ করলে আমাদের করার কিছুই নেই। বিদেশগামীরা যেন কষ্ট ও হয়রানির শিকার না হয় সে জন্য আমি সজাগ দৃষ্টি দিয়ে কাজ করছি।

পরে পুলিশ ও র‌্যাব এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।