সংবাদ শিরোনাম

চমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধন

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাপাহারে তিনটি ইটভাটার বৈধ কাগজপত্র না থাকায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

৮:৪২ অপরাহ্ন | সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০১৭ দেশের খবর, রাজশাহী

rew


নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে পরিবেশ অধিদপ্তর কর্তৃক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বৈধ কাগজপত্র না থাকায় তিনটি ইটভাটার ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময় ইটভাটা গুলির টিনের চিমলি ভেঙ্গে ফেলা হয়েছে এবং ইটগুলিতে ফায়ার সার্ভিস কর্তৃক পানি দিয়ে নষ্ট করে দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার করমুডাঙ্গায় অবস্থিত সততা ইটভাটা, হক ইটভাটা ও শিমুলডাঙ্গায় অবস্থিত টাটা ইটভাটার ২৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাহাদ পারভেজ বসুনীয়া, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সহকারী পরিচালক জহুরুল ইসলাম, পরিবেশ ও বন অধিদপ্তরের বগুড়া অঞ্চলের পরিদর্শক মকবুল হোসেন, পতœীতলা ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার নায়েব আলী।