সংবাদ শিরোনাম

‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

এবার সাংবাদিককে কোপাল ছাত্রলীগ নেতা, অবস্থা আশঙ্কাজনক

১০:০০ পূর্বাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ

খুলনা প্রতিনিধি- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার রেশ না কাটতেই খুলনার পাইকগাছায় এবার আরেক সাংবাদিককে কুপিয়ে গুরুতর জখম করেছেন ছাত্রলীগের নেতারা।

সোমবার দুপুরে পাইকগাছা উপজেলার কপিলমুনি এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক আ. রাজ্জাক রাজের অবস্থা আশঙ্কাজনক।

Khulna-Jurnalist20170206212633এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হন দৈনিক সমকালের সাংবাদিক শিমুল। এরপর ঢাকায় নেয়ার পথে যমুনা সেতুর পশ্চিমপাড় এলাকায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে সকালে পাইকগাছা উপজেলা সদরে মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিবাদ সমাবেশের আহ্বান করে। ওই সমাবেশ শেষে স্ত্রীক নিয়ে বাড়ি ফিরছিলেন কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্রের প্রতিনিধি আব্দুর রাজ্জাক।

বেলা ২টার দিকে উপজেলার রামনগর মানিকতলা বাজার সংলগ্ন এলাকায় আসলে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মধু হালদারের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কপিলমুনি হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালের চিকিৎসক শাকিল মেহেদী রেজা জানান, আব্দুর রাজ্জাকের অবস্থা অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম আজিজুর রহমান জানান, সাংবাদিক রাজ্জাকের ওপর হামলার ঘটনা দুঃখজনক। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।