সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘আমার মতো অধিকারহীন ও নির্যাতিত মানুষ এ দেশে আর একটিও নেই’

১:০৮ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান বলেছেন, আমার মতো অধিকারহীন ও নির্যাতিত মানুষ এ দেশে আর একটিও নেই।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাহমুদুর রহমান বলেন, আমি এ দেশেরই নাগরিক। কিন্তু এ দেশে আমার কোনো নাগরিক অধিকার নেই।

তিনি বলেন, এ দেশে আমি রাজনীতি করতে পারবো না, কথা বলার অধিকার নেই। আমার মতো নির্যাতিত মানুষ এ দেশে আর একজনও নেই। আমিই এ দেশের সবচেয়ে বেশি নির্যাতিত মানুষ।

mahmud press

এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিষ্ট ফরহাদ মজহার, সাংবাদিক নেতা শওকত মাহমুদ ও দৈনিক আমার দেশের নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমদসহ আরো অনেকে।

উল্লেখ্য, আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান সাড়ে তিন বছরেরও বেশি সময় কারাবন্দি থাকার পর গত ২৩ নভেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি লাভ করেন।