নতুন ইসিকে স্বাগত জানিয়ে যা বললেন বিদায়ী সিইসি

১২:৪৭ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – বিদায়ী প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ আশা প্রকাশ করে বলেছেন, নতুন নির্বাচন কমিশনও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের কাছে তিনি এই প্রত্যাশার কথা বলেন।

নতুন ইসিকে স্বাগত জানিয়ে রকিবউদ্দীন বলেন, নির্বাচন কমিশনের দায়িত্ব সাংবিধানিক, দেশ ও রাষ্ট্রের জন্য গুরুত্বপূর্ণ বিষয়। আমরা আন্তরিকভাবে কাজ করে গেছি। নতুন ইসিও কাজ করবে।রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সোমবার সার্চ কমিটির সুপারিশ করা ১০ জনের তালিকা থেকে পাঁচজনকে নতুন ইসির জন্য মনোনীত করেন।

এই কমিশনে সিইসি নুরুল হুদার সঙ্গে কমিশনার হিসেবে থাকছেন সাবেক সচিব রফিকুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত জেলা জজ কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী।

cec

স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন বিদায়ী সিইসি রকিবউদ্দীন। নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. জাবেদ আলী, মো. শাহনেওয়াজ, মোহাম্মদ আবু হাফিজ, ঢাকা জেলার নির্বাচন কর্মকর্তা শাহ আলম এ সময় তার সঙ্গে ছিলেন।