সংবাদ শিরোনাম

যতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে মাহিন্দ্রের চাঁপায় মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু

৪:০৮ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে মাহিন্দ্রের চাঁপায় তৌফিকুল ইসলাম-(১৩) নামের এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলা সদরের সিনিয়র ফাজিল মাদ্রাসার চতুর্থ শ্রেনীর ছাত্র। আজ মঙ্গলবার বিকাল ৩ টায় এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানাগেছে, পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মোঃ বিপ্লব বেপারী মাদ্রাসা পড়ুয়া ছেলে তৌফিকুল ইসলাম একটি সাইকেল চালিয়ে মাদ্রাসা ছুটি শেষে বাড়িতে রওনা দেয়। পথি মধ্যে স্থানীয় প্রেসক্লাবের সামনে পৌছলে পেছন থেকে একটি মাহিন্দ্র এসে তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

কালকিনিতে বোমা বিস্ফোরন ঘটিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার মধ্যচর গ্রামে সোমবার রাতে কমপক্ষে ২০টি বোমার বিস্ফোরন ঘটিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে মজিবর বেপারী (১৯) ও রিজিয়া বেগম (৬০) নামের ২জন আহত এবং বাবু আকন (১৮) নামের একজন নিখোঁজ রয়েছে।

kalkini_nesহামলাকারীরা ৩টি বাড়ি ঘর ভাঙচুর সহ ঘরের মালামাল লুটকরে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা বেগতিক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করা হয়।

পুলিশ ও গ্রামবাসী জানায়, মধ্যেচর গ্রামে দীর্ঘদিন ধরে ২পক্ষের দলাদলি চলছে। এর প্রেক্ষিতে আজ সোমবার গ্রামবাসী স্থানীয় খাসেরহাটে বাজার করতে গেলে সুযোগ বুঝে প্রতিপক্ষ আকতার সিকদার ও মামুন সিকদার তাদের দলীয় লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালায়। এসময় গ্রামবাসী এগিয়ে আসলে হামলাকারীরা অন্তত ২০টি বোমার বিস্ফোরন ঘটায়।

অভিযুক্ত আকতার শিকদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে খাসের হাট পুলিশ ফাঁড়ির চার্জে থাকা শরিফ আঃ রশিদ বলেন ‘ হামলার ঘটনার খবর ও বোমা বিস্ফোরণের শব্দ শুনে আমরা তৎক্ষনিক সেখানে ছুটে যাই। কিন্তু ততক্ষনে হামলাকারীরা পালিয়ে যায়। এখন পরিস্থিতি শান্ত আছে।