ছেলে তৈমুরকে নিয়ে যা বললেন কারিনা কাপুর!

৪:০৪ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ বিনোদন

news_picture_41871_saif1_copy


বিনোদন ডেস্কঃ

মা হওয়ার অনুভূতিই আলাদা। প্রত্যেক নারীই এই অনুভূতিকে বর্ণনা করেন নিজের মতো করে। যেমনটা করলেন বলিউড নবাব বেগম কারিনা কাপুর খান। সদ্য মা হয়েছেন তিনি। কারিনা সুপারস্টার, অথচ সন্তানকে এই দুনিয়ার সঙ্গে পরিচয় করাতে মোটেই সে পথে হাঁটেননি বেবো।

তৈমুরের প্রথম ঝলকের জন্য হাপিত্যেশ করে মরতে হয়নি তার ভক্তদের। সন্তানকে নিয়ে কখনোই বাজার গরম করেননি তিনি। এক্ষেত্রে কারিনা যেন পাশের বাড়ির মেয়েটির মতোই ভূমিকা রেখে গেছেন।

তার টুইটেও ফের ধরা পড়ল একই ছবি। সম্প্রতি টুইটারে কারিনা লেখেন, কখনো এমনটা হয়, আপনারই হৃদস্পন্দন অথচ সেই হার্টবিটটা হচ্ছে অন্য কোনো শরীরে। তৈমুর এখন আমার সেই হার্টবিট ধরে রেখেছে। কারিনার এই টুইট তো রিটুইট করার হিড়িক পড়ে গেছে। মা-ছেলের এই কেমিস্ট্রি নিয়ে আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

তবে সব ক্রেডিট কিন্তু বেবো একা নেননি। তার কিছুটা ভাগ নবাব সাইফ আলি খানও পেয়েছেন। প্রথমবার বাবা হয়েছেন, এমনটা নয়। তবু তৈমুরকে সামলাতে সবসময় সাহায্য করেন সাইফ। কারিনা জানান, বাপ-ছেলের নাকি দারুণ ভাব। ছেলের ডায়াপার বদলও করেন সাইফ।

সম্প্রতি টুইট করে কারিনা জানিয়েছেন, ‌‘আমি আর সাইফ কি আর কা-এর মতো। আমরা আমাদের সব রেসপনসিবিলিটই ভাগ করে নিই। ও ভীষণ সাপোর্টিভ।’