নিখোঁজের একমাসেও সন্ধান মেলেনি পাটগ্রামের জিয়ার

৪:৫১ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: নিখোঁজের এক মাসেও সন্ধান পাওয়া যায়নি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা এলাকার জিয়াউর রহমান জিয়ার। গত ৩০ ডিসেম্বর তিনি নিখোঁজ হয়। নিখোঁজ জিয়া বাউরার নবীনগর এলাকার মোঃ সৈয়দ আলীর ছেলে। তিনি বাউরার মেসার্স সেতু পোল্টি ফার্মে কর্মরত ছিলো।

unnamedবাউরা সেতু পোল্টি ফার্মের মালিক মোঃ সেলিম জাহাঙ্গীর জানান, গত ৩০ ডিসেম্বর পোল্টি ফার্মের টাকা কালেকশন করতে পাটগ্রাম যায় জিয়া। পাটগ্রাম থেকে ফেরার পথে কালেকশনের প্রায় ৭০ হাজার টাকাসহ তার শ্বশুরবাড়ি তেতুলতলায় জিয়া। ঐদিন বিকেলেই শ্বশুরবাড়ি থেকে বাউরা বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয় সে। এর পর আর তার খোজঁ পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার পর থেকেই তার আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব সহ বিভিন্ন স্থানে খোজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে পাটগ্রাম থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহফুজ জানান, এ বিষয়ে বিভিন্ন থানায় মেসেজ পাঠাইছি এবং আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছি।

নিখোাঁজ জিয়াউর রহমান জিয়ার সন্ধান পাওয়া গেলে নিম্নের মোবাইলে জানাতে অনুরোধ জানিয়েছে সেতু পোল্টি ফার্মের মালিক মোঃ সেলিম জাহাঙ্গীর। মোবাইল: ০১৭১৬২০৫০৩৭