সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শৈশবে যে ক্রিকেটারের সঙ্গে দেখা করার জন্য পাগল ছিল কোহলি!

৬:৫৭ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ভারতের ক্রিকেটার বীরেন্দ্রর শেবাগের সঙ্গে দেখা করার জন্য পাগলামো করতেন বিরাট কোহলি, পরে সেই ক্রিকেটারের সঙ্গেই জাতীয় দলের জার্সিতে ক্রিজে ব্যাট করতে নামার সৌভাগ্য হয় তার। স্বপ্ন সত্যি হওয়া বোধহয় একেই বলে।

নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সম্প্রতি এক ফলোয়ারের ছবি রিট্যুইট করেছেন শেবাগ। যে ছবিতে কিশোর বিরাট কোহলির সঙ্গে হাত মেলাতে দেখা যাচ্ছে এক দশকের আগের প্রভাবশালী বীরেন্দ্রর শেবাগকে।

shebwak kohli

এমনিতে বিরাট কোহলি যখন স্কুল ক্রিকেটে কোনও এক টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছিলেন, তখন এক ছবিতে তাকে পুরস্কার নিতে দেখা গিয়েছিল আশিস নেহরার থেকে।

kohli-schoolকিশোর বিরাটের সঙ্গে তারকা শেবাগের হাত মেলানোর ছবি পোস্ট করেছেন সেই ভক্ত। শেবাগের সঙ্গে সাক্ষাৎ এর মুগ্ধতার রেশ কোহলির চোখে-মুখে স্পষ্ট।

সেই কিশোর কোহলিই ভারতের বিশ্বকাপ জয়ে অন্যতম বড় অবদান রেখেছিলেন আইডল শেবাগের সঙ্গে পার্টনারশিপ গড়েই। ২০১১ সালে বিশ্বকাপের প্রথম ম্যাচেই শেবাগ-কোহলি তৃতীয় উইকেটে ২০৩ রানের পার্টনারশিপ গড়েছিলেন। শেবাগ ১৭৫ রান করেছিলেন। কোহলির অবদান ছিল অপরাজিত ১০০।

সেই শেবাগই আপাতত শ্রদ্ধায় নতমস্তক হয়ে কুর্নিশ করেন নিজের কিশোর ভক্ত কোহলিকে। চ্যাম্পিয়নরা এরকমই হন।