সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মৃত্যুর ৩ বছর পর কবর থেকে তোলা হলো চিত্রনায়িকা অন্তরার লাশ

৩:২২ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, Uncategorized, আলোচিত বাংলাদেশ, বিনোদন, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর – চলচ্চিত্রের প্রয়াত নায়িকা চিত্রনায়িকা পারভীন আক্তার অন্তরার মরদেহ তিন বছর পর কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। মারা যাওয়ার তিন বছর পর আদালতের নির্দেশ লাশটি উত্তোলন করা হলো।

অন্তরা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. আমিনুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা আজিমপুর কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করেন।

আমিনুল ইসলাম বলেন, ”আমরা আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য লাশ উত্তোলন করেছি। মূল ঘটনা তদন্তের পর জানা যাবে।”

ontora

তিনি জানান, অন্তরার স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছিলেন মা আমেনা খাতুন। ২০১৫ সালে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অন্তরাকে হত্যার অভিযোগ এনে পিটিশন মামলা করেন তিনি। এরপর গত ১২ জানুয়ারি সিএমএম অন্তরার লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন। একই সঙ্গে ১১ ফেব্রুয়ারির মধ্যে মামলার তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ৮ জানুয়ারি মনোয়ারা হাসপাতালে মারা যান অন্তরা। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে তখন জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। তবে অন্তরার পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করা হয় তার স্বামী শফিকুল ইসলাম খোকন মিয়ার বিরুদ্ধে।

প্রয়াত অন্তরার বাড়ি চাঁদপুর জেলা সদরের চরপুয়া গ্রামে। অন্তরা অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে অন্যতম হলো- ‘পাগল মন’, ‘প্রেমের কসম’, ‘লেডি র‌্যাম্বো’, ‘শয়তান মানুষ’, ‘নাগ-নাগিনীর প্রেম’।