সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নকল রাখার কারণে বালিয়াডাঙ্গীতে ৬ জন এসএসসি পরীক্ষার্থী বহিস্কার

৭:৩০ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ দেশের খবর, ময়মনসিংহ

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গীতে মাদরাসা শিক্ষা বোর্ডের ইংরেজি ২য় পত্র ও কারিগরি ভোকেশনাল শাখার গণিত পরীক্ষা চলাকালীন সময়ে একই পরীক্ষা কেন্দ্রে ৬ জন এসএসসি পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১১.২০ মিনিটে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আঃ মান্নান সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় কেন্দ্রে পরিদর্শনে গেলে ওই পরীক্ষার্থীদের সন্দেহ হয়। পরে পরীক্ষার্থীদের দেহ তল্লাশী করে নকল পাওয়া গেলে সাথে সাথে বহিস্কার করে তাদের প্রবেশ পত্র ও রেজিষ্ট্রেশন কার্ড জব্দ করা করেন।

333333eeবহিস্কৃত মাদরাসা শিক্ষাবোর্ডের পরীক্ষার্থীরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বরবাড়ী দাখিল মাদরাসার জসিম উদ্দীন, ধনতলা ইসলামিয়া দাখিল মাদরাসার আজিমুল ইসলাম, বালিয়াডাঙ্গী দারুল উলুম দাখিল মাদরাসার ফজলে রাব্বী, লাহিড়ী ফাজিল মাদরাসার শাহিন আলম এবং কারিগরি শিক্ষাবোর্ডের হরিনমারী উচ্চ বিদ্যালয়ের মোবারক হোসেন ও মুন্নি আকতার।

সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় কেন্দ্রের পরীক্ষা কেন্দ্র সচিব হেদায়েতুল্লাহ (মাদরাসা) ও মোশাররফ হোসেন (ভোকেশনাল) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পরীক্ষা কেন্দ্রের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আঃ মান্নান জানান, নকল রাখার অপরাধের তাদেরকে বহিস্কার করা হয়েছে।