সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাধবপুরে আত্মহত্যা চেষ্টাকারী প্রেমিক যুবকের নামে পুলিশের মামলা


Poison-450x300


হামিদুর রহমান,মাধবপুর থেকেঃ

হবিগঞ্জের মাধবপুরে আত্মহত্যার চেষ্টার অভিযোগে এক প্রেমিক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) হাসানুজ্জামান বাদি হয়ে সোমবার রাতে এ মামলাটি দায়ের করেন। মাধবপুর থানা সৃষ্টি হওয়ার পর এ ধরনের মামলা এটি প্রথম রেকর্ড করা হল।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেন পিপিএম জানান, আত্মহত্যার উদ্যোগ একটি অপরাধ। যাতে কেউ আত্মহত্যা চেষ্টা না করে এটি প্রচার করতেই এবং আত্মহত্যার প্রবনতা রোধ ও অকাল মৃত্যু হ্রৃাস কল্পে সাধারন জনগন কে সচেতন করতেই পুলিশ সুপার জয় দেব কুমার ভদ্রের নির্দেশে এ মামলাটি রুজু করা হয়েছে।

এ ব্যাপারে সুনিদ্দিষ্ট আইন থাকা স্বত্ত্বেও এর প্রয়োগ না থাকায় আত্মহত্যার প্রবণতা বেড়েছে। সুত্র মতে দেশের মধ্যে মাধবপুরে আত্মহত্যার প্রবণতা অন্যান্য যে কোন উপজেলার চেয়ে বেশি। ৫ ফ্রেব্র“য়ারী রাতে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রাধাপুর গ্রামের প্রেমিক যুগল ফাতেমা ও সালমান মিয়া এক সঙ্গে বিষ পান করে। এতে ফাতেমা রাত ১১ টায় হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যায়। প্রেমিক সালমান মিয়া ভাগ্যের জোড়ে বেচে যায়। সে বর্তমানে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন।

বিষপান করে আত্মহত্যার উদ্বোগ গ্রহন করায় মাধবপুর থানার এসআই হাসানুজ্জামান বাদি হয়ে প্রেমিক যুবক সালমানের বিরুদ্ধে স্ব প্রনোদিত হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

◷ ৮:৩৮ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ Breaking News, দেশের খবর, সিলেট