বামনা উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যের গাড়িতে হামলা


এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি-  বরগুনার বামনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু মৃধা ও বরগুনা জেলা পরিষদ সদস্য এড. মোঃ জাহাঙ্গীর হোসাইন মোল্লাকে বহনকারী গাড়িতে হামলা হয়েছে। সোমবার গভীর রাতে এ হামলার ঘটনা ঘটেছে।

unnamedসূত্র জানায়, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সভা করে এড. মোঃ জাহাঙ্গীর হোসাইন মোল্লা সরকারী গাড়িযোগে বামনায় ফেরার পথে বামনা-পাথরঘাটা সড়কের দক্ষিণ কাকচিড়া গ্রামের মোস্তফা ফকিরের ইটভাটার দক্ষিণ পাশের সড়কে দুর্বৃত্তরা হামলা চালায়। সোমবার রাত ১১টার দিকে দু’টি মোটরসাইকেলে ৬ মুখোশধারী দুর্বৃত্ত তাদের গাড়ির গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে গাড়ীর উপর অতর্কিত হামলা চালায়।

হামলায় গাড়ির উভয় পাশের গ্লাস ভেঙ্গে যায়। তখন বামনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু মৃধা ও বরগুনা জেলা পরিষদ সদস্য এড. মোঃ জাহাঙ্গীর হোসাইন মোল্লা আহত হন।

এসময় গাড়ী চালক শাহিন লস্কর গাড়িটি দ্রুত চালিয়ে উপজেলার পিপুলিয়া বাজারে এসে আশ্রয় নেয়। বিষয়টি বরগুনা জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসাইন মোল্লা মুঠোফোনে বামনা থানায় অবহিত করলে বামনা থানা পুলিশ পিপুলিয়া বাজার থেকে তাদের উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারা বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই বাসায় চলে যান।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দিন জানান, তারা রাত সাড়ে ১১টার দিকে মুঠোফোনে হামলার বিষয়টি অবগত হন। পরবর্তীতে পুলিশ নিয়ে উপজেলার পিপুলিয়া বাজার থেকে তাদের (বামনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু মৃধা ও বরগুনা জেলা পরিষদ সদস্য এড. মোঃ জাহাঙ্গীর হোসাইন মোল্লাকে) উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায়নি।

◷ ৮:৫৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ দেশের খবর, বরিশাল