কালিয়াকৈরে যাত্রীবাহী বাসে ডাকাতি, নগদ অর্থ ও মালামাল লুট

৮:৫৬ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ ঢাকা, দেশের খবর

Daku20151221074431
আলমগীর হোসেন, কালিয়াকের (গাজীপুর) প্রতিনিধিঃ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় মঙ্গলবার ভোর রাতে একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা যাত্রীদের নিকট থেকে নগদ লক্ষাধিক টাকা মুল্যের  মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় জড়িত থাকার সন্দেহে বাসের চালক মো.এরশাদুল ও সুপারভাইজার মো.আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে ।

জানা যায়, নীলফামারীর ডিমলা থেকে ছেড়ে আসা রিশা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব ১৪-৬৫৫৬) মঙ্গলবার ভোর সাড়ে তিনটার দিকে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা এলাকায় পৌঁছিলে চালক বাসটি থামিয়ে নিচে নামে। এসময় পুর্ব থেকেই উৎপেতে থাকা  ৫/৬ জনের  একটি ডাকাতদল বাসে প্রবেশ করে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ঘটনাস্থলের অদুরে থাকা কালিয়াকৈর থানা পুলিশের টহলটিম খবর পেয়ে সেখানে যায়। পরে চালক ও সুপারভাইজারসহ বাসটিকে থানায় নিয়ে যায়। ষ্টেশন ছাড়া বাসটি থামানোর কারণে এ ডাকাতির ঘটনা ঘটেছে এবং চালক ও সুপারভাইজারের সংশ্লিষ্টতা থাকাতে পারে বলে ধারনা করছে বাসের যাত্রীরা।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিদ বকুল জানান, এবিষয়ে কালিয়াকৈর থানায় মামলা হয়েছে। বাসের চালক ও সুপারভাইজারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।