কালীগঞ্জে জুয়ার আস্তানায় র‌্যাবের অভিযান: নগদ টাকা ও জুয়ার সরঞ্জামসহ আটক ৪

৯:১৮ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০১৭ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি-  র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা কালীগঞ্জের কাশিপুরে জুয়ার অস্তানায় অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে। এ সময় সেখান থেকে তারা নগদ ৬২ হাজার ৮০০ টাকাসহ ১৪ প্রকার জুয়ার সরঞ্জাম উদ্ধার করে।

মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা এ অভিযান চালান। এ ঘটনার র‌্যাবের ডিএডি মোয়াজ্জেম হোসেন বাদি হয়ে কালীগঞ্জ থানায় ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৩/৪ ধারায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৪। তারিখ ০৭/০২/২০১৭ ইং।

আটকজানাগেছে, স্থানীয় থানা পুলিশকে ম্যানেজ করে এক সপ্তারও অধিক সময় ধরে কালীগঞ্জের কাশিপুর হাবিব মন্ডলের কড়াই গাছের বাগানের মধ্যে জুয়ার বোর্ড বসিয়ে জুলা খেলা চলছিল। র‌্যাব সদস্যরা গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার রাতে সেখানে অভিযান চালিয়ে ৪ জুয়াড়ি কে গ্রেফতার করে। এ সময় অন্যোন্য জুয়াড়িরা পালিয়ে যায়।

আটককৃতরা হচ্ছেন, ঝিনাইদহ সদর উপজেলার খাজুরা পূবপাড়ার মৃত ইসমাইল আকনের ছেলে নুর ইসলাম (৫৪), একই থানার ভুটিয়ারগাতী গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে ফারুক আহম্মেদ (৩০), যশোর ঘোপ জেল রোডের মৃত সাবের উদ্দীন শেখের ছেলে মোহাম্মদ আলী (৫৭) ও কালীগঞ্জ কাশিপুর রেলগেটের মৃত আব্দুল মোল্ল্যার ছেলে রিয়াজ উদ্দীন মোল্ল্যা (৫২)।

এ সময় সেখান থেকে নগদ ৬২ হাজার ৮০০ টাকাসহ ১৪ প্রকার জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়। মামলার এজাহারে ঝিনাইদহ সদর থানার ব্যাপারী পাড়া গ্রামের জাফর লস্কার, একই থানার কাঞ্চনপুর গ্রামের অলিয়ার, কোটচাঁদপুর পোস্ট অফিস পাড়ার হারুন অর রশিদকে জুয়ার বোর্ডের মালিক আখ্যায়িত করে পলাতক আসামি করা হয়েছে। আটককৃত ৪ জুয়াড়িকে মঙ্গলবার দুপুরে তাদের জেল-হাজতে সোপর্দ করা হয়েছে।