• আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সমকামী সম্পর্ক তৈরি করতে জোর করায় আত্মঘাতী ছাত্রী

৩:২২ পূর্বাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ নারী, লাইফস্টাইল, স্পট লাইট

নিউজ ডেস্ক, সময়ের কণ্ঠস্বর ~ সমকামী সম্পর্ক তৈরি করতে জোর করায় আত্মঘাতী হলেন একাদশ শ্রেণির এক ছাত্রী। রবিবার চণ্ডীগড়ের কারনালে এই ঘটনাটি ঘটেছে। অভিযোগ, তাঁরই দুই রুমমেট তাঁকে এই সম্পর্কের জন্য জোর দিচ্ছিলেন। সুইসাইড করতে বাধ্য করার অভিযোগে রবিবার ওই দুই রুমমেটকে আটক করেছে পুলিশ। তাঁরা দুই বোন। তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, পানিপথের বাসিন্দা ওই ছাত্রীরাও দুই বোন। দু’জনেই কারনালের হস্টেলে থাকতেন। তবে তাঁর দিদি ওই হস্টেলেরই অন্য ঘরে থাকতেন। আর একাদশ শ্রেণির ওই ছাত্রীর ঘরে অভিযুক্ত ওই দুই বোন থাকতেন।

somokami

কিন্তু কিছু দিন আগে ওই ছাত্রীর থেকে যৌন নির্যাতনের অভিযোগ পেয়ে হস্টেল কর্তৃপক্ষ তাঁকে দিদির ঘরে থাকার ব্যবস্থা করে দেন।কিন্তু তার পরও তাঁরা মাঝেমধ্যেই তাঁকে উত্যক্ত করতেন বলে অভিযোগ। যা হস্টেল কর্তৃপক্ষকে জানিয়েও তেমন কোনও লাভ হয়নি।

তাঁর দিদি পুলিশকে জানিয়েছেন, ঘটনার দিন তিনি ক্লাস থেকে ফিরে দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকিতেও কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না তাঁর। পরে পুলিশ এসে দরজা ভেঙে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে। গলায় ওড়না জড়ানো অবস্থায় সিলিং থেকে তাঁর দেহটি ঝুলছিল।

ওই দুই রুমমেট বোনের নির্যাতন সহ্য করতে না পেরেই ওই ছাত্রী এই ঘটনা ঘটিয়েছে বলে তাঁর দিদি পুলিশের কাছে অভিযোগ করেন। তবে ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।