সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বৃদ্ধার তিলে তিলে গড়া ২২ বছরের সংসার ভেঙে গেলো ট্রাম্পের কারণে !

১২:৩৫ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক- যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেওয়ায় ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন গেইল ম্যাকরমিক নামের ৭৩ বছর বয়সী এক মার্কিন বৃদ্ধা। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট গতকাল মঙ্গলবার এ তথ্য প্রকাশ করেছে।

ট্রাম্পে-5প্রতিবেদনে বলা হয়, গেইল ম্যাককরমিক হলেন ক্যালিফোর্নিয়ার অবসরপ্রাপ্ত কারারক্ষী। তার স্বামী গত বছর বন্ধুদের সঙ্গে মধ্যাহ্নভোজের সময় ট্রাম্পকে ভোট দেওয়ার পরিকল্পনা করেছেন বলে জানান। তার মুখে একথা শুনে হতবাক হয়ে যান ম্যাকরমিক! কারণ ট্রাম্পের প্রতি স্বামীর সমর্থনকে বিশ্বাসঘাতকতা হিসেবেই দেখেছেন তিনি।

ম্যাকরমিক জানান, ভাবতেই পারিনি সে ট্রাম্পকে ভোট দেবে। মনে হচ্ছিলো নিজেই নিজেকে বোকা বানিয়ে ফেললাম! এতগুলো বছর এক ছাদের নিচে থেকে এরকম কিছুর সম্মুখীন হইনি। কম বয়সে কখনও মেনে নিতাম না এমন অনেক কিছুই যে বিয়ের পর গ্রহণ করে এসেছি তা উপলব্ধি হলো আমার। তাই সব বিষয়ে আমার দৃষ্টিভঙ্গি উপস্থাপনের সুযোগ তৈরির প্রয়োজনীয়তা থেকে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো।

আধুনিক যুক্তরাষ্ট্রের সবচেয়ে আলোচিত প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের জয়ী হওয়ার কারণে দেশটির ঘরে ঘরে বিভক্তি তৈরি হয়েছে। অনেক মার্কিনির মতে, তাদের আবেগে এতটা ক্ষত কখনও তৈরি হয়নি।