সংবাদ শিরোনাম

কালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতক

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সমালোচিত মডেল মিথিলার আত্মহত্যার রহস্য উন্মোচন..!

৪:৫৪ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ আলোচিত

news_picture_41954_mithila1


সময়ের কণ্ঠস্বরঃ

মডেল জ্যাকলিন মিথিলা আত্মহত্যা করেছেন। স্বামীর সাথে ঝগড়া জেরে তিনি আত্মহত্যা করেছে বলে মিথিলার বাবা চট্টগ্রামের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলামকে জানিয়েছেন।

মইনুল ইসলাম আরো বলেন, তিনি বিবাহিত ছিলেন। তার স্বামীর নাম উৎপল রায়। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। তার সাথে ঝগড়া করেই তিনি আত্মহত্যা করেন। তার বাবা থানায় জিডি করেছেন। ময়নাতদন্ত শেষে লাশ চিতায় পুড়ানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় মিথিলার বাবা স্বপন শীল জানিয়েছিলেন, ৩ ফেব্রুয়ারি তার মেয়ে জ্যাকলিন মিথিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার আগে সে ঘুমের ওষুধ খেয়েছিল।

খোলামেলা ছবি ফেসবুকে পোস্ট করে এবং নিজেকে বাংলার সানি লিওন দাবি করা এ মডেলের ফেসবুক ওয়ালে ঢুকে আত্মহত্যা সম্পর্কিত দুটি স্ট্যাটাস পাওয়া যায়। একটি ৩০ জানুয়ারি রাত ১১টা ৪৯ মিনিটে দেওয়া।

এতে তিনি লিখেন, ‘কালকে আমি আত্মহত্যা করব। কেউ আমাকে প্রত্যাখান করে নাই। আমিও কাউকে প্রত্যাখান করি নাই। কিন্তু আমি আত্মহত্যা করব।’