মাদকের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রীর জিহাদ ঘোষণা

৪:৪৮ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে বলেছেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদকের সঙ্গে জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না।

আজ বুধবার রাজধানীর শাজাহানপুরে মাদকবিরোধী আন্দোলনে গণসচেতনতা সৃষ্টির লক্ষে শাজাহানপুর যুব সংঘ আয়োজিত সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে আজ এই শাজাহানপুর যুব সমাজের সমাবেশ থেকে জেহাদ ঘোষণা করলাম। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। কোনো ছাড় দেয়া হবে না এর সঙ্গে জড়িতদের।

kamal

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, প্রধানমন্ত্রী আগামীতে মাদকমুক্ত একটি বাংলাদেশ দেখতে চান। আমরা সেই লক্ষে কাজ করছি। যুব সমাজকে সজাগ ও সচেতন করার উদ্যোগ নিয়েছি। মাদকের ক্ষতিকারক দিকগুলো যুব সমাজকে বোঝাতে হবে। নেশার জগত থেকে তাদের ঘুরে দাঁড়াতে উদ্বুদ্ধ করতে হবে। যেমনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে দেশের সাধারণ মানুষ জঙ্গিদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সহ সভাপতি আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার প্রমুখ বক্তব্য দেন।