৩০ সেকেন্ডের মিশন : যেভাবে প্রকাশ্য দিবালোকে ১২ লাখ টাকা ছিনতাই করে পালালো দুর্বৃত্তরা! (ভিডিও)

৭:০৪ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর – রাজধানীর নিউমার্কেট থানার বিশ্বাস বিল্ডার্স ভবনের সামনে থেকে সজীব নামে একজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালের ওই ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওই ঘটনার একটি ভিডিও সংবাদমাধ্যমের হাতে এসেছে। সেখানে দেখা গেছে অল্প বয়সী কয়েকজন যুবক ৩০ সেকেন্ডের মধ্যে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের এখন পর্যন্ত গ্রেফতার করা সম্ভব হয়নি।

chintai-new-market

রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার জানান, মঙ্গলবার সকালে ঢাকা কলেজের সামনে অবস্থিত ইসলামী ব্যাংক থেকে ১২ লাখ টাকা উত্তোলন করেন বিশ্বাস বিল্ডার্সের সহকারী পরিচালক মো. সজিব। এরপর তিনি টাকার ব্যাগ নিয়ে হাঁটতে হাঁটতে অফিসের দিকে রওয়ানা দেন।

বিশ্বাস বিল্ডার্স ভবনের নিচে পৌঁছলে সেখানে আগে থেকেই অবস্থান করা কয়েকজন অল্পবয়সী যুবক অস্ত্রের মুখে জিম্মি করে সজিবের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

নিউমার্কেট থানার ওসি মো. আতিকুর রহমান জানান, ঘটনার একটি সিসি ক্যামেরা ফুটেজ আমাদের হাতে এসেছে। সেখানে দেখা গেছে, অল্প বয়সী কয়েকজন যুবক ঘটনার সঙ্গে জড়িত। ছিনতাইকারীদের ইতোমধ্যে শনাক্ত করা সম্ভব হয়েছে। তাদের গ্রেফতারে একাধিক টিম কাজ করছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ