সংবাদ শিরোনাম

রাখাইন দেবালয় সম্পত্তি উদ্বারের দাবীতে মানববন্ধনটেকনাফে সাড়ে ৪৯ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতারপেছন থেকে একটি ভয়ংকর শক্তি সরকারকে চালাচ্ছে: ফখরুলবিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের২১ বছর পর্যন্ত ছেলের ভরণপোষণের দায়িত্ব বাবার: ভারতের সুপ্রিম কোর্টকরোনা মোকাবিলায় শীর্ষ তিন নেতৃত্বের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনামৃত্যু-ধ্বংসেও অপ্রতিরোধ্য কক্সবাজারের পাহাড় খেকোরাশেরপুরে প্রতিবন্ধী জরমন সাংমার দিন কাটে অনাহার-অর্ধাহারেরোহিঙ্গা ক্যাম্প থেকে নিখোঁজ কিশোরীর হাত কাটা মরদেহ উদ্ধারসিরাজগঞ্জে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

  • আজ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জে মরণনেশা ইয়াবাসহ ধূর্ত ৬ ইয়াবা ব্যাবসায়ী আটক

১০:২৯ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০১৭ Breaking News, ঢাকা, দেশের খবর

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি: পুলিশ মানিকগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ টাকাসহ ধূর্ত ছয় ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন- মেহেদী হাসান নুরু (২৮), গোলাম সাব্বির খান জনি (৩২) সাব্বির রহমান রাজু (৩২)তার স্ত্রী রুমি আক্তার (২৮), লিটন দাস (৩০) ও বিথী দাস (২১)। উদ্ধারকৃত ১৫৫ পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

পুলিশ সুপার কার্যালয়ে আটককৃতদের বুধবার দুপুরে হাজির করা হয়। মাদক বিরোধী অভিযান সম্পর্কে পুলিশ সুপার মাহফুজুর রহমান-বিপিএম সাংবাদিকদের ব্রিফিং করেন। এসময় তিনি বলেন, মানিকগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান শুরু হয়েছে। এরই মঙ্গলবার রাতে তার নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের সমন্বয়ে শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে ভিন্ন ভিন্ন স্থান থেকে আটক করা হয় মাদকসেবী ও মাদক বিক্রেতাদের।

yaba-atok

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক সেবনের সরঞ্জামাদিসহ ইয়াবা বিক্রয়ের নগদ ১৪হাজার ৯১০ টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন। এরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন ও বিক্রয় করে আসছে। বিকাশের মাধ্যমে টাকা লেনদেন করে তারা মাদক বিক্রয় করছে। এই কাজে নারী সদস্যরাও সক্রিয় রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

পুলিশ সুপার মাহফুজুর রহমান-বিপিএম আরও বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে অগ্রনী ভূমিকা গ্রহন করতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তবেই মাদকমুক্ত সমাজ ও দেশ গড়া সম্ভব।