• আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আমরা একে অপরের থেকে দূরে দূরে থাকি বেশি, সেকারণেই ‘আমরা সুখী’

১:৫৭ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ চিত্র বিচিত্র, নারী, বিনোদন

অনলাইন ডেস্ক ~ খুব বেশিদিন আগের কথা নয়। ভারতীয় মিডিয়াই ধ্বনি তুলেছিল। ফলাও করে রিপোর্ট প্রকাশ করেছিল, সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু সব জল্পনা তুড়ি মেরে উড়িয়ে দিলেন সানিয়া। শোয়েব মালিকের সঙ্গে দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন সানিয়া। এতটা খুল্লমখুল্লা না-ও হতে পারতেন তিনি।

সম্প্রতি করন জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর অপেক্ষায় বোধহয় ছিলেন ভারতের টেনিস রানি। সেই শোয়ে প্রসঙ্গটা উঠতেই মেরে বসলেন জোরালো ভলি। সেই ভলি ফেরানোর ক্ষমতা নেই নিন্দুকদের।

Saniya mirza2017

অতিথি হিসেবে সানিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রপরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান। সেখানেই সানিয়া নিজের বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি খুব সুখী। বলা ভাল, আমরা সুখী দম্পতি। আমাদের মধ্যে দেখা খুবই কম হয়। বেশিরভাগ সময় আমরা একে অপরের থেকে দূরে দূরে থাকি। এই কারণেই আমরা সুখী।’

সানিয়া যা বলেছেন, তা একেবারে খাঁটি। বছরের বেশিরভাগ সময়ে বিদেশে থাকতে হয় সানিয়াকে। আজ এই প্রতিযোগিতায় তো কাল অন্য প্রতিযোগিতায় নামতে হয়। ঘরে থাকার সময় হয় না তাঁর। সানিয়ার সঙ্গে ট্যুরে যান না শোয়েব মালিকও। নিজের জগৎ নিয়ে ব্যস্ত থাকতে হয় পাকিস্তানের প্রাক্তন এই অধিনায়ককে।

ফলে খুব অল্পই দেখা হয় মিয়াঁর সঙ্গে। এতে জমে প্রেম। সেই প্রেমই টিকিয়ে রেখেছে সানিয়া ও শোয়েবকে। কাছাকাছি না থাকলেও সুখী দাম্পত্যের এটাই যে আসল কারণ।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১