ভোজপুরি সিনেমায় অভিনয়ের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানালেন ঢাকাই নায়িকা


বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর-

ঢাকার চলচ্চিত্র অঙ্গনে একেবারেই নতুন মুখ মেডিক্যাল শিক্ষার্থী জান্নাত মিষ্টি।  মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে ঢাকায় । এরই মধ্যে সুন্দর মুখশ্রী আর অভিনয়ের সাবলীলতার কারনে  ডাক পড়ে তামিল (ভোজপুরি) সিনেমায় অভিনয়ের। সেই ডাকে সাড়া দিয়ে  টানা ১৫ দিন শুটিং করে গত ২৯ জানুয়ারি ঢাকায়  ফিরেছেন মিষ্টি।

তবে শুধু অভিনয়েই নয়, ইতিমধ্যে নাম লিখিয়েছেন প্রযোজক হিসেবেও এই নায়িকা । নিজের  প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দিয়েছেন ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ ।

নিজের অভিজ্ঞতা আর তামিল ছবিতে অভিনয়ের অনুভুতি নিয়ে প্রতিক্রিয়ায় মিষ্টি জানালেন,  “তামিল সিনেমার অভিনয় করার অভিজ্ঞতা দারুণ। কখনো ভাবিনি তামিল সিনেমায় অভিনয় করবো।”

তিনি জানান, ‘রংবাজ খিলাড়ি’ নামের এই তামিল সিনেমাটি পরিচালনা করছেন সত্য প্রকাশ। ছবিটতে মিষ্টির বিপরীতে রয়েছেন তামিল নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি।

মিষ্টি আরও জানান, “শুটিংয়ের সময় আমি হিন্দিতে সংলাপ বলেছি, পরে এটা তামিল ভাষায় ডাবিং করে নেওয়া হবে। এই সিনেমাটি আগামী দু-এক মাসের মধ্যে মুক্তি পাবে বলে আশা করি।”

মিষ্টি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’র ব্যানারে চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন ।  এরমধ্যে দুটি একক আর দুটি যৌথ প্রযোজনার। এরমধ্যে প্রযোজনার প্রথম সিনেমা হিসেবে কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’-তে কাজও শুরু করেছেন বেশ আগেই।

এছাড়াও ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায় আরেকটি সিনেমা ‘নকশী কাঁথার মাঠ’। এতে ওপার বাংলার হিরণকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার।এছাড়াও শুধুমাত্র বাংলাদেশি সিনেমা হিসেবে তিনি প্রযোজনা করবেন শাকিব খান ও বাপ্পিকে নিয়ে দুটি ছবি।

আপাতত এ ব্যাপারে প্রাথমিক আলোচনা শেষ করেছেন মিষ্টি। প্রযোজনা প্রসঙ্গে তিনি বললেন, ‘আমার ডাক্তারি পড়াশোনা প্রায় শেষের দিকে। মাঝে পড়ালেখা নিয়ে বেশি ব্যস্ত থাকতে হয়েছিলো বলে অভিনয় থেকে খানিকটা দূরে ছিলাম। এ বছরই আমার পড়াশুনা শেষ হয়ে যাবে। আশা করছি এবার অভিনয় আর প্রযোজনায় শতভাগ মন বসাতে পারবো।’

Misty-Zannat-Bangla-Cinema

প্রসঙ্গত, মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে মিষ্টির। মুক্তির অপেক্ষায় রয়েছে তৃতীয় চলচ্চিত্র সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’। ছবিটিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন সাইমন। ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর এরই মধ্যে তামিল সিনেমায় অভিনয় করলেন তিনি।

◷ ৯:৪৪ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ বিনোদন, স্পট লাইট
শিক্ষা নিয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক দুপুরে

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

ঢাকা বারে সভাপতি আ. লীগ, সম্পাদক বিএনপি

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

দেশে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

শাহবাগে মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১৫

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

এসএসসি-এইচএসসি পরীক্ষা ঘোষিত সময়ে হচ্ছে না

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১