আমি যখন কোরআন পাঠ করি তখন শান্তি অনুভব করি: লিন্ডসে লোহান


বিনোদন ডেস্ক- বেশ কিছুদিন আগেই গুজব শোনা গিয়েছিল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হলিউড তারকা লিন্ডসে লোহান। অবশ্য এমন গুজবের যথেষ্ট কারণও ছিল। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ইসলাম গ্রহণ করেছেন ক্যাপশন দিয়ে ছবি দিয়েছিলেন তিনি।

পরে অবশ্য সব ছবি সরিয়ে নিয়েছিলেন এই মীনগার্ল খ্যাত তারকা। তবে এবার একটি টিভি শোতে উপস্থিত হয়ে নিজের ইসলামি জীবন যাপনের কথা খোলাখুলিভাবেই জানিয়ে দিলেন লিন্ডসে।

lindsay-lohan_38912_1486499955সম্প্রতি কুয়েতের একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে উপস্থিত হন লোহান। আর সেখানেই এই তারকাকে কুরআন শরিফ হাতে নিয়ে তোলা ছবিটি সম্পর্কে জিজ্ঞেস করা হয়। তখন লিন্ডসে জানান ‘আমি একটি ধর্মীয় গ্রন্থ হাতে নিয়ে ছবি তুলেছি নিজ তাগিদেই। যদিও সেটা আমেরিকানরা পছন্দ করেনি। কিন্তু তাতেও আমি আমার পথ থেকে সরে আসিনি।’

অনুষ্ঠানের উপস্থাপক শোয়াইব রশিদকে ইসলাম নিয়ে তার চিন্তা সম্পর্কেও বলেন এ অভিনেত্রী। লোহান বলেন, আমি যখন কোরআন পাঠ করি তখন শান্তি অনুভব করি।

তিনি বলেন, ইংরেজিতে আমি কোরআনের ১৫ পাতা পড়েছি। আরবি ভাষা লেখার চেষ্টা করছেন বলেও জানান লোহান। লোহান বলেন, আমি মোবাইলে কোরআন শুনি। আমার একটি অ্যাপ আছে।

কোরআন পাঠে আপনি কেমন অনুভব করেন রশিদের করা এমন প্রশ্নের জবাবে লোহান বলেন, আমি শান্তি অনুভব করি। এছাড়া ইসলামের নিয়মানুযায়ী ধর্ম পালনের চেষ্টাও করছেন তিনি।

তার এক কুয়েতের বন্ধুর সঙ্গে এর আগে রোজাও রেখেছেন লোহান। তবে রোজা রাখা কঠিন মনে হলেও তা খুবই ভালো বলে মন্তব্য করেন লোহান।

◷ ৯:৫২ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ বিনোদন