মিতু হত্যাকান্ডে জড়িতরা শনাক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

২:০৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – মিতু হত্যায় জড়িতরা প্রায় শনাক্ত হয়েছে এ দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শিগগিরই এ হত্যাকাণ্ডের অভিযোগপত্র দেয়া হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বিমানবন্দর এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদরদপ্তরে এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

গেলো বছর ৫ জুন সকালে চট্টগ্রামে শহরে প্রকাশ্যে খুন হন বাবুলের স্ত্রী মিতু। তার কিছুদিন আগে এসপি পদে পদোন্নতি পেয়ে চট্টগ্রামের গোয়েন্দা পুলিশের দায়িত্ব ছেড়ে ঢাকায় আসেন বাবুল।

প্রথমে এ হত্যাকাণ্ডের জন্য জঙ্গিদের সন্দেহ করা হলেও কয়েকজনকে গ্রেপ্তারের পর সব বিষয় বিবেচনায় নিয়ে তদন্তের কথা জানায় পুলিশ।

kamal

কয়েক সপ্তাহ পর এক রাতে ঢাকার বনশ্রীর শ্বশুর বাড়ি থেকে তুলে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এনে বাবুলকে ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর নানা গুঞ্জন ছড়াতে থাকে। ওই সময় পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা না হলেও কয়েক মাস পর বাবুলের পদত্যাগপত্র গ্রহণের কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এছাড়া সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার তদন্তের অগ্রগতি সম্পর্কে জানা নেই বলে উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। জানান, এ ঘটনা তদন্তে কাজ করছে র‍্যাব, যে কোনো মুহূর্তে প্রতিবেদন দেবে তারা।

চাঞ্চল্যকর মিতু হত্যাকান্ডে নতুন মোড় : তীব্র সন্দেহ শ্বশুরের, মিলেছে বাবুল-বর্ণির ফোনালাপের রেকর্ড!