সংবাদ শিরোনাম

ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘জনগণের প্রতি আস্থা নেই বলেই ইসি নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করছে’

১:২১ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ Breaking News, জাতীয়

কুষ্টিয়া প্রতিনিধি – জনগণের প্রতি বিএনপির আস্থা নেই বলেই তারা নির্বাচন কমিশন নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে—এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া মুসলিম হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

এই নির্বাচন কমিশনের অধীনে কোন নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’ বিএনপির এমন মন্তব্যের জবাবে হানিফ এ কথা বলেন। তিনি বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া মুসলিম হাই স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

‘বর্তমান সরকারের সময় গঠিত দুটি নির্বাচন কমিশন অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় হয়েছে’ উল্লেখ করে হানিফ বলেন, ‘এটি কারো ইচ্ছার প্রতিফলন নয়, জনগণের ইচ্ছায় নির্বাচন কমিশন গঠন হয়েছে। এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টির কোন সুযোগ নেই, যৌক্তিকতাও নেই। যারা এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টি করতে চান, তাদের আসলে জনগণের রায়ের প্রতি কোন আস্থা নেই।’

hanif-kustiya

বক্তব্যে হানিফ বলেন, ‘রাষ্ট্রপতি সকল রাজনৈতিক দলের সাথে বৈঠক করে সার্চ কমিটি গঠন করেছেন। সার্চ কমিটি নির্বাচন কমিশন গঠনের জন্য রাষ্ট্রপতিকে নামের তালিকা প্রদান করেছে। পরে ৫ জনকে নিয়ে এ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।’ তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা রাখার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এড.অনুপ কুমার নন্দী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে হানিফ দলীয় নেতা কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।