‘ইতিহাসের খাতায় জাতীয় পার্টির নাম দেখতে চাই’

৪:১৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, গ্রামে গ্রামে আমাদের সমর্থন বাড়াতে হবে। আর এই সমর্থন বাড়ানোর মাধ্যমে ইতিহাসের খাতায় জাতীয় পার্টির নাম দেখতে চাই। জাতীয় পার্টি এমন একটি শক্তি যা দেশে প্রকৃত শান্তি ফিরিয়ে আনতে পারে।

আজ রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, জেলা কমিটি ও উপজেলা কমিটির যৌথ সভায় প্রধান অতিথির বক্তেব্য এরশাদ এইসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি কোনো রাজনৈতিক দলের বন্ধু নয়, আবার কারো শত্রুও নয়, আমরা আমাদেরই বন্ধু। আমাদের দুর্বল মনে করে কোনো রাজনৈতিক দল তাদের হাত বাড়ায় না।

ershad

তিনি আরো বলেন, সরকারি দলের কোনো নির্বাচন কমিশন জাতীয় পার্টিকে সুষ্ঠু নির্বাচন করতে কোনো সহযোগিতা করেননি। তবে আগামীতে নতুন নির্বাচন কমিশনের কাছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করছি। আর আমরাও নির্বাচনের জন্য দক্ষ জনবল গঠন করছি।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত এই যৌথ সভায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারমম্যার রওশন এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান প্রমুখ।