সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘প্রেমী ও প্রেমী’ ছবির গল্প ও ‘রসায়ন’ নিয়ে দারুন উচ্ছ্বসিত শুভ ও নুসরাত


বিনোদন প্রতিবেদক,সময়ের কণ্ঠস্বর-

আগামীকাল ১০ ফেব্রুয়ারি দেশের ১০০টির বেশী সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘প্রেমী ও প্রেমী’। ভালোবাসা দিবস উপলক্ষ্যে জাকির হোসের রাজু পরিচালিত এই সিনেমাটিতে দেখা যাবে শুভ-ফারিয়া জুটির নতুন রসায়ন। ইতোমধ্যে সিনেমাটির টাইটেল গান এবং ট্রেলার দেশের সিনেমা-প্রেমী মানুষদের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

এর আগে গল্পকার ফারুক হোসেনের মৃত্যুতে আটকে গিয়েছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে সৈকত নাসির পরিচালিত ‘পুলিশগিরি’ ছবির কাজ। সেখানে প্রথমবারের মত বড়পর্দায় জুটি হয়েছিলেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। ছবিটির নির্মাণ না হওয়ায় এই দুই তারকার ভক্তরা আশাহত হয়েছিলেন। তবে আবারো আশা জুগিয়ে  ‘প্রেমী ও প্রেমী’ ছবি দিয়েই চলতি বছর বড় পর্দার জুটি হয়ে অভিষেক ঘটছে তাদের ।

এর আগে ট্রেইলর মুক্তির পরপরই অনেকেই অভিযোগ করেন ভালোবাসা দিবসের সিনেমা ‘প্রেমী ও প্রেমী’ হলিউডের ‘লিপইয়ার’ এর নকল। বিষয়টি অবশ্য অস্বীকার করেননি সিনেমাটির নায়ক আরিফিন শুভ। তিনি প্রিয় জানান, ‘লিপইয়ার’ দেখেননি। অভিনয়ে কাউকে নকলও করেননি।

শুভ বলেন, ‘অনুকরণ, অনুসরণ আমি এ বিষয়গুলোতে যেতে চাই না। আমরা তাদের আইডিয়াটা নিয়ে ডেভেলপ করে কাজ করছি। আমাদের দেশের সামাজিক কিংবা সাংস্কৃতিক দিক বিবেচেনা করে গল্পের আদলটা নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। আমরা শুধু থিমটি নিয়েছি। এরপর আমাদের মতো করে গল্পটা বলেছি। আমাকে একবার বলা হয়েছিলো ছবিটি দেখার জন্যে। আমি দেখি নাই। কারণ আমি যদি ছবিটা দেখে ফেলি তাহলে কোনো না কোনোভাবে এর দ্বারা প্রভাবিত হবো।’

তিনি আরো বলেন, ‘আমার কাছে ছবিটা একটি জীবন্ত মৌলিক গল্পের মতো মনে হয়েছে। আমাকে পরিচালক গল্প শুনিয়েছে, এরপর মনে হয়েছে, বাহ দারুণ তো! তাছাড়া আমি তো কাউকে নকল করে অভিনয় করি না। তাহলে কেন দর্শকদের ভালো লাগবে না?’

যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটির নায়ক আরেফিন শুভ বলেন, “আমার বিশ্বাস নতুন প্রজন্মের দর্শকদের কাছে ‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি গ্রহণযোগ্য হবে। অন্যদেরও ভালো লাগবে এটি। এর জন্য অনেক পরিশ্রম করেছি। পরিপুর্ণ একটি ভালোবাসার গল্প রয়েছে এই চলচ্চিত্রে।”

অন্যদিকে, নুসরাত ফারিয়া জানান, “আমার ধারণা পর্দা থেকে দর্শক চোখ ফেরাতে পারবেন না। এর কারণ, ছবির গল্পটি অনেক সুন্দর করে বোনা হয়েছে। আশা করবো, দর্শকরা ‘প্রেমী ও প্রেমী’ দেখবেন। অনেক উপভোগ্য হবে সিনেমাটি।

শুভ বর্তমানে জাজের ‘নিয়তি’, দীপঙ্কর দীপনের ‘ঢাকা আট্যাক’ ছবিতে কাজ করছেন। তাছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘মুসাফির’ ও ‘অস্তিত্ব’ ছবি দুটি।

◷ ৯:৫৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ বিনোদন, স্পট লাইট