একই সিনেমায় থাকছে ২৯ গান !


বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর. অনুরাগ বসুর আসন্ন ছবি ‘জগ্গা জাসুস’-এ নাকি মোট ২৯টি গান থাকবে! ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রীতম। ‘বরফি’র পর আবার এই ছবিতে অনুরাগের সঙ্গে কাজ করেছেন তিনি। নিজের কাজ নিয়ে উচ্ছ্বসিত প্রীতম জানিয়েছেন, নানা রকম সাউন্ড ট্র্যাক নিয়ে নাকি রণবীর-ক্যাটরিনার ওপর এক্সপেরিমেন্ট করেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রীতম জানিয়েছেন, এ ছবির মূল আকর্ষণ যদি হয় রিয়েল লাইফের ‘প্রাক্তন’ জুটি রণবীর কাপূর-ক্যাটরিনা কাইফের রিল লাইফের প্রেম- তা হলে সেকেন্ড অ্যাটেনশন পাবে গান।

এত বেশি সংখ্যায় গান থাকার কারণ হিসাবে প্রীতমের দাবি, এ ছবিতে গানই অনেক জায়গায় সংলাপের কাজ করেছে। বলিউডে নাকি এ ধরনের কাজ এর আগে খুব বেশি হয়নি। সব কিছু ঠিক থাকলে এ বছরেই মুক্তি পাবে ছবিটি।

Capture.PNG-joggaএই সিনেমার একটি স্টিল ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা যাচ্ছে চশমা পরে নায়ক ও নায়িকা অবাক চোখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। যেন, কী করবেন তার কুলকিনারাই করে উঠতে পারছেন না।

‘জগ্গা জাসুস’ ছবির জন্য রণবীর ও ক্যাটরিনা বিভিন্ন জায়গায় গিয়েছেন শ্যুটিংয়ের জন্য। তাইল্যান্ড, শ্রীলঙ্কায় শ্যুটিং হয়েছে। ছবিতে রণবীর ও ক্যাটরিনা গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন। দু’জনেই টিনএজার। স্কুল পড়ুয়া। তাঁদের চেহারাতেও তাই নানা বদল আনতে হয়েছে।

রণবীর নিজেই বলেছেন, ‘‘জগ্গা জাসুস ছবিতে আমি বারো ক্লাসের ছাত্রের ভূমিকায়। আমার বয়স সতেরো। ফলে শারীরিক দিক থেকে অনেক পরিবর্তন আনতে হয়েছে।’’ টিনএজার গোয়েন্দা জাল ছিঁড়ে কীভাবে রহস্য উদঘাটন করেন, সেটাই এই ছবির উপজীব্য।

◷ ১১:২৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৭ বিনোদন