🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কালিয়াকৈরে শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত


❏ সোমবার, ফেব্রুয়ারী ১৩, ২০১৭ ঢাকা, দেশের খবর

es


আলমগীর হোসেন, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে সুশিলা সুন্দরী মহাশ্মশান ঘাট, রাধাগোবিন্দ ও জয়বাবা লোকনাথের মন্দিরে শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সফিপুর রঙ্গারটেক এলাকায় তিনদিন ব্যাপি অনুষ্ঠিত এ অনুষ্ঠানের সোমবার ভোর রাতে সমাপ্তি ঘটে। অত্র মন্দিরের সভাপতি রবিন্দ্র চন্দ্র বর্মন জানান, আজ তমাসাচ্ছন্ন কলির করাল গ্রাসে পাপ পঙ্কিলতায় নিমজ্জিত জীবকুল।

হিংসা দ্বেষ, অনাচার অবিচার দগ্ধ বিদগ্ধ সমাজ, সংসার ও সারা বিশ্ব। আমরা সব প্রকার বালা মসিবত থেকে মুক্তির জন্য এবং বিশ্বের সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যান কামনায় সেই শাশ্বত বিশ্ব শান্তি মহামন্ত্র ‘হরে কৃষ্ণ হরে কৃষ্ণ কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, হরে রাম হরে রাম রাম রাম হরে হরে’ পড়ে ১৬ প্রহর ব্যাপি অখন্ড শ্রীশ্রী তারকব্রক্ষ মহানামাযজ্ঞ ও অষ্টকালীন লীলা কীর্তনে ব্রতি হয়েছি। আশা করি তিনি আমাদের সকল আশা আকাঙ্খা পূর্ন করবেন।

এ অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করতে যারা সার্বিক সহযোগীতা করেছেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মাননীয় মন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কামাল উদ্দিন সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল, মৌচাক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন, কালিয়াকৈর বিআরডিবির চেয়ারম্যান সরকার মোশারফ হোসেন জয়, রফিকুল ইসলাম তুষার, জসিম উদ্দিন ইকবাল, আতাউর হোসেন জয়সহ অত্র মন্দিরের কমিটি বৃন্দ।