🕓 সংবাদ শিরোনাম

রোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটি

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আশুলিয়ায় স্বামী স্ত্রীর রহস্যজনক মৃত্যু


❏ মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৪, ২০১৭ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, নিজেস্ব প্রতিবেদক: আশুলিয়ায় শিখা আক্তার ও রানা হোসেন নামে স্বামী স্ত্রীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

lass

আজ দুপুরে আশুলিয়ার শ্রীপুর এলাকার মোশারফ হোসেনের বাড়ির একটি কক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত দম্পত্তির গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায় বলে জানা যায়। শিখা আক্তার আশুলিয়ার ইপিজেডে হোপলেন্ড কারখানায় পোশাক শ্রমিকের কাজ করত ও রানা দিন মজুরের কাজ করত।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে স্বামী স্ত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। স্ত্রীর মৃতদেহ বিছানার উপর কম্বলে মোড়া অবস্থায় ও স্বামীর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করে থাকতে পারে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।