সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহের নেত্রকোনায় মাদকদ্রব্যসহ আটক-৭

১২:৫৬ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৭ দেশের খবর, ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের নেত্রকোনায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পৃথক পৃথক অভিযানে উদ্ধার করা হয়েছে ৯০ পিস ইয়াবা, ২২ কেজি গাঁজা ও ২২ গ্রাম হেরোইন। আটকদের মধ্যে একজন নারী সদস্যও রয়েছেন।

atokk

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন এ প্রতিবেদককে জানান, মঙ্গলবার রাতে কেন্দুয়া উপজেলায় ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সঞ্জু মিয়া ও মোঃ শাহিন মিয়াকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। অপরদিকে ২২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পূর্বধলা থানা পুলিশ।

এছাড়াও একই দিনে জেলা শহরের চকপাড়া থেকে ১৯ গ্রাম হেরোইনসহ ব্যবসায়ী হুসনে আরা ও উকিল পাড়া থেকে ৩ গ্রাম হিরোইনসহ মোঃ লাসু মিয়াকে আটক করে পুলিশ।

আটককৃত প্রত্যেকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। এবারও মাদকদ্রব্য আইনে এদেরকে জেলা জজ আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।