• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমাদের মাকে বাঁচাতে এগিয়ে আসুন’

❏ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৬, ২০১৭ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদকঃ

আমাদের মাকে বাঁচাতে আপনারা দয়া করে এগিয়ে আসুন!! আমাদের মাকে আপনারা বাঁচান!! মায়ের সব চিকিৎসা আপনারা করিয়েছেন!! দয়া করে বাকী চিকিৎসাটুকুও করান। অঝোরে কাঁদতে কাঁদতে কথাগুলো বলছিলেন স্তন ক্যান্সারে আক্রান্ত খোতেজার দুই অবুঝ শিশু সেলিম ও মুন্নি। খোতেজার বাড়ী কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কুড়ারপাড় গ্রামে। চলতি মাসের ৩ তারিখ খোতেজার শেষ কেমো থেরাপি দেয়া হয়। এখন বাকী রেডিও থেরাপি। সেটা ঢাকায় দিতে হবে। এতে প্রয়োজন প্রায় ৭০ হাজার টাকা। ডাক্তারের পরামর্শ মতে ২০/২/১৭ তারিখের মধ্যে শুরু করতে হবে চিকিৎসা। তাই আগামীকাল ১৭/২/১৭ তারিখ শুক্রবার রাতে অসুস্থ খোতেজাকে বুকভরা আশা নিয়ে আমি আসছি ঢাকায়। ভর্তি করাতে হবে ক্যান্সার হাসপাতালে। কিন্তু!!!! এখন খোতেজার চিকিৎসায় প্রধান অন্তরায় ৭০ হাজার টাকা। সম্বল ১ টি টাকাও নেই!! তাই খোতেজাকে বাঁচাতে সমাজের হৃদয়বান ও বৃত্তবানদের এগিয়ে আসার বিনীত অনুরোধ জানাচ্ছি।

খোতেজার সাথে কথা হলে তিনি কাঁদতে কাঁদতে বলেন, মুই বাচপার চাং মোক তোমরা বাঁচান।

maa-help-kurigram

প্রতিবেদকের বক্তব্যঃ খোতেজার চিকিৎসা এখন প্রায় শেষ পর্যায়ে- আমি শুরু থেকে সাথে ছিলাম এবং আছি। কিন্তু এবার রেডিও থেরাপি শুরুতে যখন কোনো দিশা পাচ্ছিলাম না। তখন ভাগ্যগুনে অষ্টেলিয়া ছাত্রদলের পাঠানো সহযোগিতায় এই রোগীর রেডিও থেরাপি শুরুর আগের চিকিৎসা শুরু করেছি। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ খোতেজার বাঁচার আকুতি গৌন হতে দেবেন না। দয়া করে খোতেজার পাশে দাড়ান। খোতেজার জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

খোতেজাকে সাহায্য পাঠাতে রোগীর হিসাব নং- ০২০০০০৮১৩৯৭৫৩, হিসাবের নাম- খোদেজা বেগম, ব্যাংকের নাম- অগ্রণী বাংক লিমিটেড, শাখার নাম- ভিতরবন্দ, নাগেশ্বরী কুড়িগ্রাম।

এছাড়া হিসাব নং- ১০২৪০১৯৭৪৫ নামঃ খোতেজা, জনতা ব্যাংক লিঃ নাগেশ্বরী শাখা-কুড়িগ্রাম।

আরও তথ্যের জন্য –সাংবাদিক ফয়সাল শামীম, সময়ের কণ্ঠস্বর নিজস্ব প্রতিবেদক- কুড়িগ্রাম। মোবা: ০১৭১৩-২০০০৯১.