পিএসএলে বোলিং যাদু দেখাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ


❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – পাকিস্তান সুপার লিগ-পিএসএলে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে টস হেরে ব্যাট করছে সাকিব-তামিমের পেশোয়ার জালমি। শেষ খবর পাওয়া পর্যন্ত পেশোয়ারের সংগ্রহ ৮ ওভারে ৩ উইকেটে ৫০ রান। তামিম ইকবাল ২৭ এবং শোয়েব মাকসুদ ১ রান নিয়ে ব্যাট করছেন।

শুক্রবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে জয়লাভ করেন কোয়েটার অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি প্রথমে পেশোয়ারকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

ওপেনিংয়ে নামেন বাংলাদেশের তামিম ইকবাল এবং পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। তারা দুজনে ভালোভাবেই ব্যাট করছিলেন। কিন্তু দলীয় ২৮ রান করার পর বৃষ্টি শুরু হয়। বৃষ্টির পর খেলা শুরু হলে আক্রমণে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ।

mahamudullah-riyad-psl

৪১ রানের জুটি ভাঙেন বাংলাদেশের এ অলরাউন্ডার। রিয়াদের বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন মোহাম্মদ হাফিজ। এরপর কামরান আকমল কোনো রান না করেই হাসান খানের বলে আউট হন। ইয়ন মর্গ্যানও ব্যাট হাতে ভালো করতে পারেননি। তিনি মাত্র ১ রান করে রুশোর বলে আউট হন।

পেশোয়ার জালমির একাদশ:

ড্যারেন স্যামি (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, কামরান আকমল, ইয়ন মরগান, সাকিব আল হাসান, শোয়েব মাকসুদ, শহিদ খান আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, ও জুনায়েদ খান।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের একাদশ:

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসাদ শফিক, আহমেদ শেহজাদ, কেভিন পিটারসেন, রিলে রুশো, মাহমুদউল্লাহ রিয়াদ, থিসারা পেরেরা, মোহাম্মদ নওয়াজ (৩), আনোয়ার আলি, হাসান খান ও জুলফিকর বাবর।

পিএসএলে মাঠে নেমেই ইতিহাস গড়লেন তামিম-সাকিব-রিয়াদ!