🕓 সংবাদ শিরোনাম

নাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহত

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গুঞ্জন হলো সত্যি! ফের ঘর ভাঙলো হাবিব ওয়াহিদের


❏ রবিবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন ফিচার ডেস্ক-

হাবিব ওয়াহিদ যিনি হাবিব নামেই শ্রোতাদের কাছে বেশি পরিচিত। তিনি একজন বাংলাদেশী সুরকার এবং সঙ্গীতশিল্পী। তিনি বাংলা লোকগীতির ফিউশনের সাথে টেকনো এবং শহুরে বিটের সমন্বয়ের জন্যে সমধিক পরিচিত। স্বল্প পরিচিত লোকগীতিকে আরো ভাল সুর দিয়ে, রিমিক্স করে সাধারণ শ্রোতাদের কাছে জনপ্রিয় গ্রহণযোগ্য করে তুলছেন তিনি। তবে সঙ্গীত জগতে ব্যপক প্রশংসিত হলেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সংকটেই কাটছে এই প্রখ্যাত শিল্পীর।

প্রথম স্ত্রী র সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বার চট্টগ্রামের বাঁশখালীর মেয়ে রেহানকে বিয়ে করেছিলেন হাবিব ।

তবে এ দফাতেও  সংসারে  টানাপোড়নের খবর বেশ আগে থেকে শোনা যাচ্ছিল। তবে এবার আসলো পুরোপুরি বিচ্ছেদের সংবাদ। দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে হাবিবের আনুষ্ঠানিক ডিভোর্স হয়ে গেছে বলে জানা গেছে।
রবিবার সকাল থেকে বেশকিছু গণমাধ্যমে বিচ্ছেদের খবরটি বেশ ফলাওভাবে প্রকাশিত হয়েছে। জানা গেছে, গত ২৬ জানুয়ারি দুই পরিবারের সমঝোতায় ডিভোর্স হয়েছে।
 habib-rehan
অবশ্য এর আগে হাবিবের একাধিক ঘনিষ্ঠজনও বলেছিলেন, তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। গত বছরের শেষে আলাদা থাকেন বলেও জানা যায়।
দুই পরিবারের সমঝোতায় ডিভোর্স হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন হাবিবের বাবা সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।
উল্লেখ্য, ২০০৩ সালে লুবিয়ানাকে প্রথম বিয়ে করেন হাবিব, তবে কিছুদিন যেতে না যেতেই সেই সংসার ভেঙে যায়।  এরপর ২০১১ সালের শেষদিকে পারিবারিক সিদ্ধান্তে হাবিব বিয়ে করেন রেহানকে।

হাবিব প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। কয়েক বছর না যেতেই সে বিয়ে ভেঙে যায়। এরপর মডেল মোনালিসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। তাদের বিয়েও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু হুট করেই হাবিব এই বিয়েতে অমত জানান।

এর কিছুদিন পরেই ২০১১ সালে চট্টগ্রামে কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহান নামে বাঁশখালীর এক মেয়েকে বিয়ে করেন হাবিব। ঢাকা ফিরে এসে বিয়ের অনুষ্ঠান ধুমধাম করে পালন করবেন বলে গণমাধ্যমে জানিয়েছিলেন। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি।

habib-wahid-38

এরপর থেকেই হাবিবের পরিবার ও ঘনিষ্ঠজনদের কাছে এ বিষয়ে জিজ্ঞাসা ছিল অনেক। এ প্রশ্ন এড়াতেই হাবিব দ্রুত সন্তান নিয়েছিলেন বলেও চাউর রয়েছে।

তবুও সংসার আর টেকাতেই পারলেন না হাবিব। হাবিব-রেহানার ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। জানা গেছে, ছেলে আলিম ওয়াহিদ তার মায়ের কাছে থাকবে বলে পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :