🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

লিটন হত্যা মামলায় কাদেরকে আটকের ঘটনায় সতর্ক প্রতিক্রিয়া জাপা মহাসচিবের


❏ বুধবার, ফেব্রুয়ারী ২২, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – এমপি লিটন হত্যা মামলায় জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আব্দুল কাদের খানকে আটকের এই ঘটনায় দলটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সতর্ক প্রতিক্রিয়া দিয়েছেন।

তিনি বলেছেন, ‘অভিযোগটা আসলে কি আনা হচ্ছে তা আমাদের দেখতে হবে। কারণ আইনগত বিষয়। এটা একটা স্পর্শকাতর মামলা। ফলে মন্তব্য করা কঠিন। তবে অতীতে আমরা তাকে যেভাবে দেখেছি, তাতে কাউকে আঘাত করার প্রবণতা তার মধ্যে দেখিনি।’

ruhul-amin-hawladar

প্রসঙ্গত, গাইবান্ধার সরকারি দলীয় এমপি মঞ্জুরুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনা ঘটে ৩১ ডিসেম্বর শনিবার। বহুল আলোচিত এই হত্যাকাণ্ডটি সংঘটিত হওয়ার পরপরই স্থানীয় আওয়ামী লীগ, নিহতের পরিবার জামায়াত-শিবিরকে দায়ী করে বক্তব্য দেয়। পুলিশ প্রশাসনও একই ধরনের বক্তব্য দিয়ে আসছিল। কিন্তু ঘটনাটির তদন্তে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

এরই মধ্যে মঙ্গলবার জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আব্দুল কাদের খানকে আটক করে পুলিশ। পুলিশ বলছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই তাকে আটক করা হয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :