সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বোমা ফাটালেন সুরভিন চাওলা! আমাকে বিছানায় চেয়েছিলেন পরিচালক !

৬:৫৮ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৪, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক-

লাইট, ক্যামেরা ঝাঁ চকচকে গ্ল্যামারের দুনিয়া বড় মায়াবী। দূর থেকে দেখতে খুব সুন্দর। কিন্তু কাছে গেলেই অন্ধকার। তারই প্রমাণ আরও একবার মিলল সুরভিন চাওলার (Surveen Chawla) কথায়। কাস্টিং কাউচ বিতর্ক উসকে দিয়েছেন বলিউডের সাহসী অভিনেত্রী সুরভিন চাওলা। সোজাসাপ্টা ভাষায় জানিয়ে দিয়েছেন, একটি দক্ষিণি বিগ বাজেট ফিল্মে রোল দেওয়ার পরিবর্তে তাঁকে বিছানায় চেয়েছিলেন এক নাম করা পরিচালক।

৯ বছর আগে একটি ছোট কন্নড় ফিল্ম দিয়ে তাঁর কেরিয়ার শুরু। তারপর একতার কাপুরের মেগা সিরিয়ালে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপর আজ তিনি ‘পার্চড’ নায়িকা। সুতরাং বুঝতেই পারছেন পথ কিন্তু সোজা ছিল না। তাঁকে করতে হয়েছে কঠিন সংগ্রাম। পরতে হয়েছে কাস্টিং কাউচের অভিজ্ঞতাও।

নায়িকার কথায়, ” তামিল সিনেমা করতে গিয়ে কুখ্যাত কাস্টিং কাউচ অভিজ্ঞতার শিকার হয়েছি। অডিশনের পর আমি খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্র পেয়েছিলাম। ওটা খুব বড় একটা ফিল্ম ছিল। খুব নাম করা পরিচালক। যিনি নিজে হিন্দি জানেন না।

তাঁর কত বড় ধৃষ্টতা, এক বন্ধুকে দিয়ে ফোন করিয়ে তিনি আমায় তাঁর সঙ্গে শোওয়ার প্রস্তাব দেন। যতদিন ফিল্মটির তৈরির কাজ চলবে ততদিন আমাকে এটা করতে হবে বলে জানান পরিচালকের বন্ধু। আমি বলি, না। ধন্যবাদ”।

একই সঙ্গে নায়িকা আরও বলেন, “আমি ভাগ্যবান যে বলিউডে আমি ঠিকঠাক মানুষদের সঙ্গ পেয়েছি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কখনও এধরনের কুপ্রস্তাবের মুখে পড়তে হয়নি। হতে পারে আমি আমার কথাবার্তায় এতটাই স্মার্ট ছিলাম যে, কখনও কেউ কোনও কুইঙ্গিত করার সাহস দেখাননি”। ‘পার্চড’-এ এক যৌনকর্মীর ভূমিকায় রাধিকা আপ্তের সঙ্গে দেখা যাবে সুরভিনকে। তাঁর চরিত্রটিও বেশ বোল্ড।