লাইমলাইটে শ্রীদেবী কন্যা ভিডিও ভাইরাল

২:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, এপ্রিল ২১, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্কঃ আবারও লাইমলাইটে শ্রীদেবী কন্যা। শ্রীদেবী-বনি কন্যা ইতোমধ্যেই কাঁপিয়ে দিয়েছেন বি-টাউন।  তার প্রতিটি পদক্ষেপই আলোড়ন ফেলে দেয়।  বন্ধুদের সঙ্গে পার্টি হোক কিংবা পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়া, সবসময়ই হিট তার ভক্তদের মাঝে৷

অনুষ্কা রাজনের বিয়ের অনুষ্ঠানে সাদা গাউনে নজর কেড়েছিলেন তিনি। সাদা রংয়ের অফ শোল্ডার গাউনে এই বিয়ের অনুষ্ঠানে তিনিই যেন ছিলেন সেরার সেরা। আর সেই অনুষ্ঠানের ভিডিও  ভাইরাল হল সোশ্যাল সাইটে। ইন্সটাগ্রামে তার ভক্তদেরকে তার বলিউড ঠুমকায় তিনি মোহিত করে রেখেছেন।

বিটাউনে বেশ কিছুদিন ধরে একটি গুঞ্জন ছিলই। অনুষ্কার ভাই অক্ষত রাজনের সঙ্গে নাকি তাঁর বিশেষ সম্পর্ক রয়েছে। তাকেও জাহ্নবির সঙ্গে এই অনুষ্ঠানে দেখা গিয়েছে।

ইতোমধ্যেই বলিউড দুনিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছিল একটি চাপা গুঞ্জন। কিন্তু সেই বিষয়ে থেকে একেবারেই সরে গিয়েছেন তিনি। তিনি তাঁর ফ্যাশন সেন্স এবং তার বলিউড ঠুমকা দিয়ে এরইমধ্যে ভক্তদের মন জয় করে নিয়েছেন বলেই অনেকের মত।

এর আগে প্রচারিত সংবাদের ভিত্তিতে আরও একটি অন্তরঙ্গ মুহূর্তের ভাইরাল হওয়া দৃশ্যপটে দেখা যায় জাহ্নবীকে। পাঠকদের কাছে তা তুলে ধরা হলঃ

বিটাউনে যথাযথভাবে প্রবেশ করার আগেই এদের অভ্যেস হয়ে গিয়েছে খবরের শিরোনামে থাকা। এরা হলেন বলিউডের স্টার কিডস্‌। শাহরুখ পুত্র আরিয়ান খান এবং সইফ কন্যা সারা খানের পর এবার শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর।

সম্প্রতি জাহ্নবীকে দেখা গিয়েছে এক পুরুষ বন্ধুর সঙ্গে। তবে পাপারাৎজিরা নয়। সে পুরুষ বন্ধুই শ্রীদেবী কন্যার সঙ্গে তোলা ছবি ইন্সটাগ্রামে আপলোড করেছেন। সেই ছবিতে দু’জনকে বেশ ঘনিষ্ঠভাবে দেখার পর থেকেই টিনসেল টাউনে দু’জনকে নিয়ে গসিপ শুরু হয়ে গিয়েছে।

এই নিয়ে চর্চা আরও বেশি হচ্ছে কারণ এই পুরুষ বন্ধুকে এরও আগে দেখা গিয়েছিল বলিউডের আরও এক স্টার-কিডের সঙ্গে, যিনি হলেন সইফ আলি খানের মেয়ে সারা খান। ব্যস! কিন্তু কে এই পুরুষ বন্ধু যাকে ঘিরে এত জল্পনা? তাঁর নাম হল ওরহান অওত্রামানি, যিনি পেশায় একজন মডেল। এই মডেলের ইন্সটাগ্রামে নজর রাখলেই বোঝা যাবে যে, মহিলা মহলে ওরহানের ভালোই খ্যাতি আছে। আর সেই মহিলাদের মধ্যে রয়েছেন বলিউডের স্টার কিডস্‌-ও।

তবে অরহান কার সঙ্গে বেশি ঘনিষ্ঠ সারা নাকি জাহ্নবী তার উপরই নজর রাখছে এখন পাপারাৎজি।